বাদীর হাত আসামি কেটে নেয়ার ঘটনায় মামলা

fec-image

পেকুয়ায় বাদীর হাত অপহরণ মামলার আসামি কেটে দু’টুকরো করার ঘটনার তিনদিন পর তার স্ত্রী আমিনা বেগম বাদী হয়ে সাত জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।যার মামলা নং-১১/২০।

মামলা সূত্রে জানা গেছে, আসামীরা হলেন, পেকুয়া সদর ইউপির মইয়াদিয়া গ্রামের আশরাফ মিয়ার ছেলে আলমগীর, ছোট ভাই আবছার উদ্দিন পুতু, মা আয়েশা বেগম, স্ত্রী শারমিন আক্তার, শ্যালক একই এলাকার মৃত, জহির আলমের ছেলে হুমায়ন কবির, শাশুড়ি তাহেরা বেগম ও মৃত, শাহ আলমের ছেলে জাফর আলম।

উল্লেখ্য, শুক্রবার সকালে সদর ৩নং ওয়ার্ড আ’লীগের সহ-সভাপতি আলী হোসেন মুন্সীকে ধারালো দা দিয়ে নৃশংসভাবে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে আলমগীর ও তার সহযোগীরা।

এ সময় আলী হোসেন মুন্সীর ডান হাতের কব্জি কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। প্রায় দুই ঘণ্টা পর মইয়াদিয়া  স্টেশনের রাস্তার পাশে ধানি জমির একটি পুকুর থেকে পাম্প মেশিন বসিয়ে পানি নিষ্কাশন করে তার কাটা হাত উদ্ধার করে পুলিশ ও স্থানীয়রা।

পেকুয়া থানার ওসি কামরুল আজম বিষয়টি নিশ্চিত করে বলেন, আলমগীরসহ সাত জনকে বিবাদী করে মামলা রেকর্ড করা হয়েছে। আসামীদের গ্রেফতার করতে পুলিশের টিম কাজ করছে। আশা করি দ্রুত সময়ে গ্রেফতার করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আসামি, বাদীর হাত, মামলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন