বান্দরবানের পিছিয়ে পড়া জনসাধারণ প্রধানমন্ত্রীর ঘর পেয়ে খুশি

fec-image

প্রধানমন্ত্রীর ঘর পেয়ে খুশি পার্বত্য বান্দরবানের পিছিয়ে পড়া জনসাধারণ । সে উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন ও গৃহীনদের মাঝে ৩য় ও ৪র্থ পর্যায়ে গৃহ হস্তান্তরের শুভ উদ্বোধন করেন।

আজ ২২ মার্চ বুধবার সকালে বান্দরবান সদর উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে সকল উপকারভোগীদের উপস্থিতিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাদের গৃহ হস্তান্তর করা হয়।

এই সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে ৩য় পর্যায়ের অবশিষ্ট ও ৪র্থ পর্যায় হতে সারাদেশে ৩৯ হাজার ৩৬৫ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এ উদ্বোধনের অংশ হিসাবে বান্দরবান পার্বত্য জেলার ০৭টি উপজেলা এই ঘর প্রদান করা হয় । তারমধ্যে বান্দরবান সদর উপজেলায় ৪৫ টি, লামা উপজেলায়- ৪০ টি, আলীকদম উপজেলায়- ০৭ টি, নাইক্ষ্যংছড়ি উপজেলায়- ৫০ টি, রুমা উপজেলায়- ১১৬ টি, রোয়াংছড়ি উপজেলায়- ১২০ টি এবং থানচি উপজেলায়- ৫২ টি মোট- ৪৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হবে।

তারমধ্যে ১২৩ টি সেমি পাকা ঘর ও ৩০৭ টি মাচাং ঘর ।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরীজি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরোজ । সরকারি কমিশনার রাজীব বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীরসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন