বান্দরবানে ইউপিডিএফ (গণতান্ত্রিক) নেতার ৪র্থ মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা

fec-image

বান্দরবানে আঞ্চলিক দল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (গণতান্ত্রিক) দলের বীর শহীদ মহান আত্মত্যাগী নেতা কমরেড তপন জ্যোতি চাকমা (বর্মা)-র ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা আয়োজন করা হয়েছে।

বুধবার (৪ মে) সকালে বান্দরবান শহরের বালাঘাটা পার্টি কার্যালয়ে ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর আয়োজনে বান্দরবান জেলা সভাপতি মংপু মারমা হেডম্যান এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক উবামং মারমা সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপিডিএফ (গণতান্ত্রিক) কেন্দ্রীয় সহ-সভাপতি চার্মিং চাকমা।

স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে চার্মিং চাকমা বলেন, আমরা পাহাড়ে আর কোন সংঘাত চাইনা। সবাইকে ঐক্যবদ্ধভাবে গণতান্ত্রিক আন্দোলন এর মাধ্যমে আমাদের যে লক্ষ্য এবং উদ্দেশ্য পূরণ করতে চায়। পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নকে আরো বেগবান করার জন্যে এবং নিজেদের অধিকার অস্তিত্বের লড়াইয়ে সবাই সংঘাতের পথ পরিহার করে গণতান্ত্রিক আন্দোলনের সামিল হওয়া জন্যে আহ্বান করেন তিনি।

এ সময় স্মরণ সভায় আরো বিশেষ অতিথি হিসেবে বৃহত্তর পার্বত্য চট্রগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ বান্দরবান জেলা সভাপতি উচিং মারমাসহ বান্দরবান জেলা ও উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউপিডিএফ, বান্দরবান, বার্ষিকী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন