বান্দরবানে ইয়াবাসহ উপজাতি মাদক ব্যবসায়ী আটক

fec-image

বান্দরবানে রাজু চাকমা (২০) নামের এক উপজাতি মাদক ব্যবসায়ীকে ৭৫০ পিস ইয়াবাসহ আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (২৬ অক্টোবর) দুপুর ২টার সময় বান্দরবান সদরের প্রধান সড়কের চেয়ারম্যান পাড়া কেয়াং মোড়, বৌদ্ধ মন্দির গেটের সামনে থেকে তাকে ইয়াবাসহ আটক করা হয়।

আটক রাজু চাকমা নাইক্ষ্যংছড়ি থানার রেজু পাড়ার ৮নং ওয়ার্ড, ঘুমধুম ইউনিয়নের মৃত চৈচিমং চাকমার ছেলে ।

সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম বান্দরবান সদর চেয়ারম্যান পাড়া, কেয়াং মোড় বৌদ্ধ মন্দির গেটের সামনে অবস্থান করাকালীন সময়ে পাকা রাস্তার উপর সন্দেহজনকভাবে রাজু চাকমা নামে একজন মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়।

এই সময় আসামির দেহ তল্লাশি করলে তার কাছে থাকা পলেথিন পেঁচানো ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যাহার আনুমাানিক সিজার মূল্য ২ লাখ ২৫ হাজার টাকা।

এ বিষয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মো. আফজাল হোসেন জানান, মাদক রোধে চলমান অভিযানের অংশ হিসেবে সব সময়ই জেলায় মাদক নির্মূলে আমরা কাজ করছি।

আটককৃত আসামির বিরুদ্ধে চলমান মাদকদ্রব্য আইনে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং বান্দরবান সদর থানায় প্রেরণ পূর্বক ও আটককৃত আসামিকে আদালতে চালান দেওয়ার জন্য এজহার দাখিল করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন