বান্দরবানে ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক

fec-image

বান্দরবানের ছাত্রকে বলাৎকারের অভিযোগে ইসলামি শিক্ষা কেন্দ্রে শিক্ষক হাফেজ মাওলানা আব্দুলাহ আনোয়ারকে (২১) আটক করেছে পুলিশ।

রোববার (৩ মার্চ) সকালে পৌর শহর এলাকায় বনরুপা ইসলামি শিক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আটককৃত শিক্ষক- হাফেজ মাওলানা আব্দুলাহ আনোয়ার (২১)। তিনি কক্সবাজার জেলার টেক পাড়া গ্রামে আব্দুল মোতালেফ ছেলে। বর্তমানে তিনি ইসলামি শিক্ষা কেন্দ্রে শিক্ষক পদে রয়েছেন।

ভুক্তভোগীরা জানান, গতকাল রাত এগারোটার দিকে শিশুটিকে নিজ ঘরে ডাকেন ওই শিক্ষক। পরে বাথরুমে নিয়ে গিয়ে শিশুটির সাথে অকার্যকলাপ করেন ওই প্রতিষ্ঠানে শিক্ষক হাফেজ মাওলানা আব্দুলাহ আনোয়ার। সকালে এসে শিশুটির বাবাকে জানালে স্থানীয়দের সহযোগিতায় শিক্ষককে আটক করে পুলিশ কাছে তুলে দেন। এর আগেও বেশ কয়েকবার শিশুটির সাথে এমন অকার্যকলাপ কাজ করেছে বলে জানান ভুক্তভোগীর বাবা।

শিশুটির বাবা দিদারুল আলম বলেন, গতকাল রাতে আমার ছেলেকে নিজ রুমে ডেকে বাথরুমে নিয়ে বেশ কয়েকবার অকার্যকলাপের কাজ করতেন শিক্ষক। শিশুটি সহ্য করতে না পেরে সকালে জানালে পরে পুলিশ এসে শিক্ষককে আটক করে। তিনি বলেন, আমি দেশের সর্বোচ্চ আইনের ধারায় এই শিক্ষকে বিচার দাবি জানান।

বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল জলিল বলেন, সকালে ভুক্তভোগীদের অভিযোগে ঘটনাস্থল থেকে অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। আটককৃত বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন