বান্দরবানে বিষপানে ফল ব্যবসায়ীর আত্মহত্যা

fec-image

বান্দরবানের বনরুপা পাড়ায় বিষপান করে বিজয় দাশ (৩০) নামে এক ফল ব্যবসায়ী আত্মহত্যা করেছে। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় বনরুপা পাড়ার বাসার মধ্যে তার লাশ মাটিতে পড়ে থাকা অবস্থায় পাওয়া যায়। এসময় লাশের পাশে বিষের বোতল পাওয়া যায়।

বুধবার (৯ সেপ্টেম্বর) ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন করে পরিবার ও স্থানীয় প্রতিবেশীদের সাথে কথা বলে জানা যায় , ৩ দিন আগে বিজয় দাশ তার মাকে নিয়ে তীর্থ করার জন্য যায়। সেখান থেকে তীর্থ শেষ করে  দুপুর বেলা বাসায় আসে। এছাড়াও তিনি মানুষের পাওনা টাকা ফেরত দেয় বলে তার পরিবার জানায়।

রাতে ঘুমানোর সময় সে অন্য রুমে আলাদা করে ঘুমাতে যায় । ঘুমন্ত অবস্থায় হঠাৎ করে শব্দ হওয়াতে তার স্ত্রী দৌড়ে এসে দেখে তার মুখে ফেনা, তিনি তাৎক্ষণিকভাবে বাসার পাশে সকল প্রতিবেশী কে ডাকলে উপস্থিত সবাই এসে দেখে তিনি মৃত্যুবরণ করেছে।

এ বিষয়ে বান্দরবান সদর থানার উপ পরিদর্শক মোঃ আব্দুল আজিজের সাথে কথা বললে তিনি জানান, বান্দরবান সদর থানায় অপমৃত্যুর জন্য একটি মামলা রুজু করা হচ্ছে। কি কারণে মারা গেছে তা  জানার চেষ্টা করছি। বর্তমানে তার লাশ বান্দরবান সদর হাসপাতালে পোসমার্টমের জন্য পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আত্মহত্যা, বিষপান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন