বান্দরবানে সন্ত্রাসী হামলার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আহ্বান জি এম কাদেরের

fec-image

বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকের শাখায় এবং থানচি উপজেলায় সোনালী ও কৃষি ব্যাংকের শাখায় হামলা অস্ত্র ও টাকা লুটের ঘটনায় বিচ্ছিন্নতাবাদী সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর সন্ত্রাসী হামলায় উদ্বেগ প্রকাশ করেছেন বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

শনিবার (৬ এপ্রিল) জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালীর স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি উদ্বেগ প্রকাশ করেন।

বিবৃতিতে পার্বত্য অঞ্চলের সাধারণ মানুষের জানমাল রক্ষায় ব্যার্থতার জন্য হতাশা প্রকাশ করেন ও দায়ী কারণসমূহ নির্ণয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবি জানান তিনি।

বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, কেএনএফ এর সদস্যরা কয়েকদিন ধরে তান্ডব চালাচ্ছে বান্দরবানে। তারা ব্যাংক ডাকাতি, ব্যাংক ম্যানেজারকে অপহরণ, ব্যাংক গ্রাহকদের টাকা ও বাজারে লুটপাট করছে। পুলিশ থানা ও নিরাপত্তা বাহিনীর চেকপোস্টে আক্রমণ চালিয়ে পাহাড়ি এলাকার মানুষকে আতঙ্কিত করে তুলেছে। তাদের এ নৃশংসতায় সাধারণ মানুষ জিম্মি হয়ে পড়েছে। আতঙ্কে ঘর থেকে বের হতে পারছে না মানুষ। মুখ থুবড়ে পড়েছে পাহাড়ের পর্যটন শিল্প।

বিরোধীদলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের বিবৃতিতে আরও বলেন, জনগণের নিরাপত্তা রক্ষা অত্যন্ত জরুরি। তাই, কেএনএফ এর সন্ত্রাসী কার্যকলাপ বন্ধে যাথাযত ব্যবস্থা গ্রহনের জন্য তিনি সরকারের প্রতি আহ্বন জানান।া বসন্ত্রাসী হামলার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আহ্বান জি এম কাদেরের

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, সন্ত্রাসী হামলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন