বান্দরবানে সীমানা বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ৪

নিজস্ব প্রতিনিধি :

বান্দরবান সদর উপজেলার হাফেজ ঘোনা এলাকায় জমির সীমানা বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মা ও ছেলেসহ ৪জন আহত। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ৮টায়।

স্থানীয় সূত্র জানায়, হাফেজ ঘোনার বাসিন্দা কামালের সাথে দীর্ঘ দিন ধরে পার্শ্ববতী খলিল মাঝির জায়গার সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সকালে খলিল মাঝি তার লোকজন নিয়ে বিরোধীয় সীমানায় পাকা বাউন্ডারী নির্মাণ করতে গেলে কামাল ও তার স্ত্রী পুত্র তাতে বাঁধা প্রদান করে। এসময় খলিল মাঝি,তার ছেলে সুমন এবং জামাতা আলমসহ আরো বেশ কয়েকজন কামালের ঘরে প্রবেশ করে তার পরিবারের লোকজনের উপর হামলা চালায়।

তাদের হামলায় গৃহকর্তা কামাল(৫৫), স্ত্রী লায়লা বেগম(৪০) তাদের ছেলে খোরশেদ আলম(২২) এবং স্থানীয় শাহানা আক্তার গুরত্বর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে লায়লা আক্তার এবং তার ছেলে খোরশেদ আলমের অবস্থা আশংকা জনক বলে জানিয়েছেন বান্দরবান সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

গৃহকর্তা কামাল জানান, ‘এর আগেও আমার জায়গা অবৈধভাবে দখল করে খলিল মাঝি পাকা বাউন্ডারী নির্মাণ করার চেষ্টা চালায়। এঘটনায় আমি থানায় মামলা দায়ের করলে পুলিশ খলিল মাঝিকে বাউন্ডারী নির্মাণ না করার জন্য নির্দেশ প্রদান করে। মঙ্গলবার সকালে পুলিশ নির্দেশ অমান্য করে খলিল মাঝি লোকজন নিয়ে আবারো জোরপূর্বক বাউন্ডারী নির্মাণের চেষ্টা করলে আমরা বাধাঁ প্রদান করায় তারা আমার ঘরে প্রবেশ করে ঘরের দরজা বন্ধ করে লাঠি, লোহার রড ও দা দিয়ে আমাদের উপর হামলা চালায়। তারা আমাদের উপর হামলা চালিয়ে আমাদের আহত করার পর আমার ঘরের মূল্যবান আসবাবপত্র এবং মালামাল ভাংচুর করে।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন