বান্দরবানে সেনা রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

বান্দরবান

স্টাফ রিপোর্টার :

জেলার নবীণ মেধাবী খেলোয়ারের খোঁজে সোমবার শুরু হচ্ছে বান্দরবানে সেনা রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট। জেলা স্টেডিয়াম মাঠে বিকালে টুর্নামেন্টের উদ্বোধন করবেন বান্দরবান ৬৯ সেনা রিজিয়ন কমান্ডার ব্রীগেডিয়ার জেনারেল নকিব আহমদ চৌধুরী।

রবিবার সন্ধ্যায় স্টেডিয়ামের সম্মেলন কক্ষে টুর্নামেন্ট নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ও বান্দরবান সদর জোন কমান্ডার লে: কর্ণেল নাজমুল হক পিএসসি এ কথা জানান।

বান্দরবান রিজিয়নের তত্ত্বাবধানে এবং ১৮ বীরের সার্বিক ব্যাবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় উদ্বোধনী খেলায় অংশ নেবে বলিপাড়া কিংস এবং মিরিঞ্জা ফাইটার্স।

জোন কমান্ডার লে: কর্ণেল নাজমুল হক বলেন, জেলার প্রত্যন্ত অঞ্চলে লুকিয়ে থাকা নবীণ মেধাবী খেলোয়ারের খোঁজে সেনাবাহিনী এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে। তরুণ-তরুণীদের মাদক ও সন্ত্রাসী কার্যকলাপ থেকে দুরে রাখতে ক্রীড়াঙ্গনে সেনাবাহিনীর এই ধরণের উদ্যোগ অব্যাহত থাকবে। জেলার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সৌহার্দ্যপূর্ণ মনোভাব নিয়ে বান্দরবানের উন্নয়নে সকলকে কাজ করতে হবে।

আয়োজকরা জানায়, টুর্নামেন্টে জেলার সাতটি উপজেলার ৭টি দল অংশ নিয়েছে। প্রথম রাউন্ডে দলগুলোর মধ্যে লীগ পদ্ধতি খেলা চলবে। দ্বিতীয় রাউন্ড থেকে নকআউট পদ্ধতি অনুসরণ করা হবে। স্থানীয় খেলোয়ার ছাড়া বহিরাগত কোনো খেলোয়ার খেলতে পারবে না। উপজেলার নির্ধারিত টিম ছাড়া অন্যকোনো দলের হয়ে খেলতে পারবে না খেলোয়াররা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের জিএসটু মেজর খাদেমুল বাশার, জেলা ক্রীড়া সংস্থা সেক্রেটারী ইসলাম বেবী, সদর জোনের টুআইসি ক্যাপ্টেন রশীদ, প্রেস ক্লাব সভাপতি অধ্যাপক মো. ওসমান গনি সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার স্থানীয় সাংবাদিকরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন