বান্দরবান আসনে আ.লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বীর বাহাদুর ও কাজী মুজিবর

fec-image

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সামনে রেখে পার্বত্য বান্দরবানের ৩০০নং আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বীর বাহাদুর উশৈসিং ও কাজী মুজিবুর রহমান।

সোমবার (২০ নভেম্বর) কেন্দ্রীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে থেকে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী মুজিবর মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এর আগে গত শনিবার (১৮ নভেম্বর) দুপুরে বান্দরবান আসনে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে বীর বাহাদুর উশৈসিং এমপির পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাশ।

কাজী মুজিবর জানান, সড়ক পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি পরিচয় দিয়ে মনোনয়ন সংগ্রহ করেছেন বলে তিনি জানিয়েছেন।

আওয়ামী লীগের নেতৃবৃন্দরা জানিয়েছেন, মনোনয়ন ফরম যে কেউ কিনতে পারে। কিন্তু কেন্দ্রীয় দলীয় কার্যালয় থেকে যাকে ৩০০নং আসনের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দিবে তিনি নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন। বর্তমানে কাজী মজিবুর রহমান পাহাড়ে বাঙালিদের সংগঠন পার্বত্য নাগরিক পরিষদের কেন্দ্রীয় সভাপতি হিসেবে দায়িত্বে আছেন।

লক্ষ্মীপদ দাশ বলেন, গতকাল দুপুরে জেলা প্রশাসকের কার্যালয় থেকে বীর বাহাদুর উশৈসিংয়ের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা। বান্দরবান ৩০০নং আসন থেকে টানা ৬বার এমপি পদে নির্বাচিত হয়েছে বীর বাহাদুর উশৈসিং। তিনি সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের পাশাপাশি সর্বশেষ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পালন করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন