বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

Bandarban cant pablic chool & college pic-29.1

স্টাফ রিপোর্টার :

বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের ৭ম আন্তঃহাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি ক্রীড়া প্রতিযোগিতায় অংগ্রহণকারী বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

পাবলিক স্কুল ও কলেজের মাঠে বৃহস্পতিবার ৭ম আন্তঃহাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনি অনুষ্ঠানে বান্দরবান পাবলিক স্কুল ও কলেজের পরিচালনা পরিষদের সভাপতি ও রিজিয়ন কমান্ডার ব্রিগ্রেডিয়ার জেনারেল নকিব আহম্মেদ চৌধুরীর সভাপতিত্বে জেলা ও দায়রা জজ মো.শফিকুর রহমান,
সদর জোন কমান্ডার লে. কর্নেল মো. নাজমুল হক, বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ মেজর দিলীপ রায়,  জিএসটু মেজর তৌহিদ, অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন, ভারপ্রাপ্ত জেলা পরিষদ চেয়াম্যান ক্যসাপ্রু, সদর উপজেলা চেয়ারম্যান প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের ছাত্র-ছাত্রীদের প্যারেড দল প্রধান অতিথিকে সালাম দেন। এরপর প্রতিষ্ঠানটির চৌকস এক ছাত্রী মশাল নিয়ে মাঠ প্রদক্ষিণ করে। এরপর শুরু হয় ক্রীড়া প্রতিযোগিতা। মাঠে চলে যেমন খুশি তেমন সাঁজ প্রতিযোগিতা।

সব শেষে মনোজ্ঞ সাংস্কৃতির প্রদর্শন। এর আগে ব্যাডমিন্টন, বাস্কেট বল, লং জাম্প, হাই জাম্প, ১০০,২০০ মিটার দৌড়, রিলে দৌড় ইত্যাদি প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন