বিএনপিকে মামলা দিয়ে হয়রানি করতেই আ’লীগের সাজানো ককটেল হামলা: বিএনপি

প্রেস বিজ্ঞপ্তি:

আওয়ামী লীগ অফিসের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনায় বিএনপি নেতাকর্মীদের মামলা ও গ্রেফতারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে  বিএনপি।

খাগড়াছড়ি জেলা বিএনপির দপ্তর সম্পাদক মো. আবু তালেবের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্বাচনের আগে বিএনপিকে হয়রানির মধ্যে রাখার জন্যই খাগড়াছড়ি জেলায় বিভিন্ন স্থানে আওয়ামী লীগ নিজেরাই এই ককটেল হামলা সাজিয়েছে। আওয়ামী লীগের নিজস্ব দলীয় কোন্দলের কারণে কেন্দ্রে নিজেদের অবস্থান পাকাপোক্ত করতে বোমা হামলার নাটক সাজিয়ে বিএনপি নেতৃবৃন্দের উপর দোষ চাপিয়ে মিথ্যা মামলা দায়ের করে বিএনপি নেতাদের হয়রানি ও গ্রেফতার করছে।

এ ঘটনার পর থেকে পুলিশ জেলা ও উপজেলায় বিএনপির নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে তল্লাশি করে সদর উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মো. রহমত আলী, মানিকছড়ি উজেলা যুবদলের দপ্তর সম্পাদক মো. আবুল বশর ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মো. জাবের হোসেন সোহাগকে গ্রেফতার করে নিয়ে যায়।

জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া এহেন আওয়ামী লীগের সাজানো নাটকে বিএনপি, অঙ্গ সংগঠনের আটককৃত নেতাকর্মীদের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নেতাদের মুক্তি দাবি করেন এবং সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন করে দোষীদের  বিরুদ্ধে আইনি ব্যবস্থা  গ্রহণে প্রশাসনের প্রতি দাবি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন