বিমানসেবিকা নাকি সোনা পাচারকারী?

fec-image

বলিউডের বহুপ্রতীক্ষিত ক্রু ছবির ট্রেলার মুক্তি পেল। ছবিটিতে মুখ্য ভূমিকায় রয়েছেন তিন বলিউড সুন্দরী টাবু, কারিনা কাপুর ও কৃতি শ্যানন। কমার্শিয়াল ফ্যামিলি এন্টারটেনার ঘরানার এই ছবি যে দর্শককে মজার সফরে নিয়ে যাবে তা ট্রেলারে আরও একবার পরিষ্কার হলো।

ট্রেলারে দেখা গেছে, বিমান সেবিকার পোশাকে তিন নায়িকা টাবু, কারিনা কাপুর ও কৃতি শ্যানন। একাধিক হাস্যকর অথচ কঠিন পরিস্থিতিতে দেখা গেছে তাদের।

মুম্বাইয়ের প্রেক্ষাপটে তৈরি ছবিটি তিন সাধারণ বিমান সেবিকার জীবনের কথা বলবে। তিন নারীর স্বপ্নের পেছনে ছোটা যে তাদের কোন করুণ পরিণতি ডেকে আনবে সেই ঝলক মিলবে ট্রেলারে। ক্রু ট্রেলার থেকে, দর্শক হাস্যরস এবং কমেডির দারুণ মিশ্রণ পাবেন।

ছবিতে কারিনা কাপুর তার অনবদ্য কমিক টাইমিং এবং একজন বিমান সেবিকা হিসেবে টাবুর অভিনয় দর্শকের চোখ ধাঁধাবে। তাদের সঙ্গে যোগ দিয়েছেন কৃতি শ্যানন। যার পারফর্ম্যান্স অতিরিক্ত মাত্রা যোগ করবে। ছবিতে মিলবে ডাকাতি, পরিস্থিতিগত কমেডি, নাটকীয় মুহূর্ত, এবং প্রচুর ড্রামা।

শনিবার (১৬ মার্চ) ছবির ট্রেলার পোস্ট করে কারিনা কাপুর লেখেন, তৈরি হন! আমাদের ক্রু আপনাকে সাংঘাতিক সফরে নিয়ে যেতে তৈরি।

ছবিটি বালাজি টেলিফিল্মস ও অনিল কাপুর ফিল্ম অ্যান্ড কমিউনিকেশনস নেটওয়ার্ক প্রযোজিত। পরিচালনা করেছেন প্রতিভাবান পরিচালক রাজেশ এ কৃষ্ণণ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কৃতি স্যানন, ট্রেলার, ভারত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন