মহালছড়ি সেনা জোন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ উদ্যোগে মেডিকেল ক্যাম্পেইন

fec-image

খাগড়াছড়ি জেলার মহালছড়ি জোনের আওতাধীন ধুমনিঘাট পাড়া রাধাকৃষ্ণ মন্দির সংলগ্ন মাঠে বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক পৃষ্ঠপোষকতায় মহালছড়ি সেনা জোন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ উদ্যোগে একটি মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এই মেডিকেল ক্যাম্পেইনে প্রায় ৩২০ জন দুস্থ ও হতদরিদ্র মানুষদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করা হয়।

উক্ত মেডিকেল ক্যাম্পেইনে খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন মহালছড়ি সেনা জোনের মেডিকেল অফিসার ও মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকবৃন্দ সম্মিলিতভাবে পরিচালনা করেন।

দুর্গম পাহাড়ি এলাকায় সেনাবাহিনী ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এই যৌথ উদ্যোগকে স্থানীয় জনসাধারণ স্বাগত জানায়। মহিলা, শিশু ও বয়োবৃদ্ধগণ নিজেদের দোরগোড়ায় এরূপ উন্নত চিকিৎসা সেবা পেয়ে মহালছড়ি সেনা জোন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রতি কৃতজ্ঞতা ও সাধুবাদ ব্যক্ত করে।

মহালছড়ি জোন ও স্থানীয় প্রশাসন সম্মিলিতভাবে সাধারণ মানুষের পাশে থেকে উন্নত মানের জীবনযাত্রা ও নিরাপত্তা নিশ্চিতকল্পে অত্যন্ত আন্তরিকভাবে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে বলে জানা যায়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মহালছড়ি, মেডিকেল ক্যাম্পেইন, সেনা জোন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন