মহাসড়কে গাড়ি ভাঙচুরের প্রতিবাদে চকরিয়ায় আধঘন্টা যান চলাচল বন্ধ

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ার ডুলাহাজারায় কলেজ পড়ুয়া একদল ছাত্র কয়েকটি যানবাহনে ভাঙচুর চালিয়েছে। এ ঘটনার প্রতিবাদে পরিবহন শ্রমিকেরা পৌরসভার বাস টার্মিনাল এলাকায় সড়কে ব্যারিকেড দিয়ে যান চলাচল বন্ধ করে দেয়। বৃহস্পতিবার দুপুর একটার দিকে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে আধঘন্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক এবং পরিস্থিতি শান্ত হয়। এর আগে কক্সবাজার সরকারী কলেজে পড়ুয়া চকরিয়ার এক শিক্ষার্থীর সঙ্গে যাত্রীবাহী শ্যামলী পরিহনের একটি বাসের সহকারী দুর্ব্যবহার করার জের ধরে ক্ষুদ্ধ ছাত্ররা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারায় জড়ো হয়ে কয়েকটি গাড়ি ভাঙচুর করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর একটার দিকে ডুলাহাজারা এলাকায় মহাসড়কে অবস্থান নিয়ে কলেজে পড়ুয়া স্থানীয় বেশকিছু ছাত্র যাত্রীবাহী একাধিক যানবাহনে ঢিল ছুঁড়ে গ্লাস ভাঙচুর করে। এ ঘটনার প্রতিবাদে চকরিয়া পৌরশহর চিরিঙ্গা বাস টার্মিনাল এলাকায় যানবাহন মালিক-শ্রমিকেরাও সড়কে কয়েকটি দাঁড় করিয়ে রেখে যানবাহন চলাচল বন্ধ করে দেয়।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম জানান, খবর পেয়ে তাৎক্ষণিক থানা ও হাইওয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরবর্তীতে উভয়পক্ষকে নিয়ে বৈঠকে বসে ঘটনার সুষ্ঠু সমাধানের আশ্বাস দিলে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন