মহেশখালীতে ইয়াবাসহ আটক ৩

fec-image

মহেশখালী উপজেলার উত্তর নলবিলা থেকে গভীর রাতে ইয়াবা পাওয়ার অভিযোগে তিনজনকে আটক করেছে কালারমারছড়া পুলিশ ফাঁড়ি। আটককৃতরা হলেন, তপন বড়ুয়ার ছেলে শাওন বড়ুয়া, হাছি মিয়ার ছেলে জিহাদুল ইসলাম ও বদরখালীর এক সিএনজির ড্রাইভার। আটকৃতদের পরিবারের দাবি তাদের ফাঁসানো হচ্ছে।

জানাযায়, রাত গভীর হওয়ার কারণে বদরখালী থেকে কোনো যাত্রীবাহী গাড়ি না পাওয়ায় একটি সিএনজি রিজার্ভ নিয়ে উত্তর নলবিলায় আসেন শাওন বড়ুয়া ও জিহাদ। ডিউটিরত পুলিশ রাত গভীর হওয়ার কারণে তাদেরকে জিজ্ঞাসাবাদ করেন। তিনজনকে সন্দেহ হলে পুলিশ তাদের বডি ও গাড়ি চেক করেন। গাড়ি চেক করতে গিয়ে সিএনজি ড্রাইভার থেকে বেশ কিছু ইয়াবা পাওয়া যায় বলে সূত্র জানায়। ডিউটিরত পুলিশ অভিযুক্তদের আটক করে কালারমারছড়া ক্যাম্পে নিয়ে যায়।

কালারমারছড়া পুলিশ ফাঁড়ির এস আই খোকন চন্দ্র শীল ঘটনার কথা স্বীকার করে বলেন আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এদিকে সূত্রে জানা যায়, গভীর রাতে বদরখালি হয়ে মহেশখালীতে ইয়াবা চালান প্রবেশ হয়ে থাকে। চালিয়াতলীর একটি সিন্ডিকেট তা নিয়ন্ত্রন করে যাচ্ছে দিনের পর দিন। এবিষয়ে প্রশাসনকে দ্রুত ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান সচেতন মহল।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবাসহ, মহেশখালীতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন