মাটিরাঙ্গায় ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

04.01

সিনিয়র রিপোর্টার:

ছাত্রলীগের সংগ্রামী ইতিহাসের কথা তুলে ধরে আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেছেন, ছাত্রলীগের নেতা-কর্মীদের এলাকার মানুষ ও দেশের উন্নয়নে কাজ করতে হবে। মানুষের বিপদে এগিয়ে আসতে হবে। নি:স্বার্থভাবে মানুষের উপকার করার মানসিকতা তৈরী করতে হবে। ছাত্রলীগে কোন মাদক সেবী, সন্ত্রাসীদের স্থান নেই উল্লেখ করে তারা বলেন, উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে এলাকা ও দেশের উন্নয়নে ভুমিকা রাখতে হবে। নিজেদের মেধা আর যোগ্যতাকে মানুষের প্রয়োজনে ব্যবহার করতে হবে।

সোমবার ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী‘র সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক জুয়েল চাকমা‘র সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো: হারুনুর রশিদ ফরাজী ও সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মো: আলাউদ্দিন লিটন। এতে অন্যান্যের মধ্যে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সদস্য ও পৌর কাউন্সিলর মো: সোহেল রানা, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মো: শহীদুল ইসলাম সোহাগ, ছাত্রলীগ নেতা মো: আবদুল মান্নান প্রমূখ বক্তব্য রাখেন।

এর আগে ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান‘র প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, বেলুন ও পায়রা উড়িয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন, মধ্য রাতে কেক কাটা ও বিকালে মাটিরাঙ্গা উপজেলা সদরে এক র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি মাটিরাঙ্গার প্রধান প্রধান সড়ক ঘুরে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন