মাটিরাঙ্গায় মনোয়ারা হত্যাকাণ্ড : তিন যুবলীগ নেতা বহিস্কার

বহিস্কার
মাটিরাঙ্গা প্রতিনিধি :
পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মনোয়ারা বেগম হত্যাকাণ্ডের সাথে সম্পৃক্ততা প্রতীয়মান হওয়ায় দলের অর্জিত ভাবমূর্তি অক্ষুণ্ন রাখার স্বার্থে এ ঘটনায় গ্রেফতারকৃত মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সদস্য মো: নিজাম উদ্দিনসহ তিন যুবলীগ নেতাকর্মীকে দল থেকে বহিস্কার করা হয়েছে। বহিস্কৃত অপর দুই যুবলীগ নেতা হলেন মাটিরাঙ্গা পৌর যুবলীগের সদস্য মো: রাকিব হোসেন ও পিন্টু শীল।

সোমবার মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি মো: রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো: জহিরুল ইসলাম খোন্দকার স্বাক্ষরিত এক পত্রে মো: নিজাম উদ্দিনকে সাময়িক ও অপর দুইজনেক স্থায়ীভাবে বহিস্কার করা হয়।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর মোহাম্মদ বেপারী এ প্রতিনিধিকে বলেন, মনোয়ারা হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে গেল শনিবার রাতে পুলিশ মো. নিজাম উদ্দিনকে আটক করে। পরে নিজাম উদ্দিন এ হত্যাকাণ্ডের সাথে মো: রাকিব হোসেন ও পিন্টু শীলের সম্পৃক্ততার কথা স্বীকার করে ১৬৪ জবানবন্দি মুল স্বীকারোক্তি প্রদান করে। মাটিরাঙ্গা থানার মামলা নং-০৮/২০১৫।

মাটিরাঙ্গা উপজেলা যুবলীগ‘র সাধারণ সম্পাদক মো: জহিরুল ইসলাম খোন্দকার জানান, মনোয়ারা হত্যাকাণ্ডের সাথে তাদের সম্পৃক্ততা থাকায় দলের ভাবমূর্তি রক্ষায় গ্রেফতারকৃত মো: নিজাম উদ্দিনকে সাময়িক বহিস্কার করা হয় এবং স্থায়ী বহিস্কারের জন্য খাগড়াছড়ি জেলা যুবলীগ বরাবর সুপারিশ পাঠানো হয়েছে। এছাড়া এ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে মাটিরাঙ্গা পৌর যুবলীগের মো: রাকিব হোসেন ও পিন্টু শীল-কে স্থায়ীভাবে বহিস্কার করেছে উপজেলা যুবলীগ।

প্রসঙ্গত, গেল শনিবার মাটিরাঙ্গা উপজেলা সদরের ডাক্তার পাড়া এলাকার একটি সেগুন বাগান থেকে মনোয়ারা বেগমের (৩৪) মুখ বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ। মৃত মনোয়ারা বেগম মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ডের মৃত সিরাজ মিয়া মেম্বারের মেয়ে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন