মাটিরাঙ্গায় মোটর সাইকেল দুর্ঘটনায় তিনজন আহত

Untitled-1 copy

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় এক মর্মান্তিক ভাড়ায় চালিত মোটর সাইকেল দুর্ঘটনায় তিনজন আহত হয়েছে। আহতদের মধ্যে মোটরসাইকেল আরোহী মো. রাজীব হোসেনের অবস্থা আশঙ্কাজনক বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে। মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে মাটিরাঙ্গার সাপমারা পুলিশ বক্সের অদুরে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলো মাটিরাঙ্গার পলাশপুরের বাসিন্দা মো. বাবুল মিয়ার ছেলে মো. জাফর আহাম্মদ (২৬), খেদাছড়ার মো. শাহ আলম’র ছেলে মো. রাজু (২৫) ও কাজীপাড়ার লিয়াকত উল্যাহর ছেলে মো. ফরহাদ (২৪)।  আহতদের মধ্যে মো. জাফর আহাম্মদ ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক।

ঘটনার বিবরণে জানা গেছে, খাগড়াছড়ির দিক থেকে দুই যাত্রী নিয়ে মাটিরাঙ্গায় ফেরার পথে সাপমারা পুলিশ বক্সের অদুরে আসলে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষে মোটরসাইকেল চালকসহ তিনজন ছিটকে পড়ে মারাত্মক আহত হন। তাৎক্ষনিকভাবে দুর্ঘটনার খবর পেয়ে মাটিরাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক সুনীল চন্দ্র সুত্রধরের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক সুনীল চন্দ্র সুত্রধর জানান, দুর্ঘটনা কবলিত মোটর সাইকেল ও ট্রাকটি বর্তমানে থানা হেফাজতে রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন