মাটিরাঙ্গায় রাতে আ.লীগ-সকালে বিএনপির বর্ণাঢ্য শোভাযাত্রা

মাটিরাঙ্গা ি১

সিনিয়র স্টাফ রিপোর্টার :

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিজয় দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে শাসকদল আওয়ামলীগ ও দেশের অন্যতম রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। এসময় মাটিরাঙ্গা পৌর শহরে এক ভিন্ন আমেজের রাজনৈতিক আবহ তৈরী হয়।

মহান বিজয় দিবসের প্রথম প্রহরে রাত পৌনে বারটার দিকে ‘মুজিবের বাংলায়-রাজাকারের ঠাই নাই, কে বলেছে মুজিব নাই-মুজিব আছে বাংলায়’ মাঝ রাতের ঘুমভাঙ্গা এমন সব শ্লোগানে মাটিরাঙ্গা কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে পুস্পমাল্য অর্পণ করে মাটিরাঙ্গা উপজেলা-পৌর আওয়ামলীগ ও সহযোগী সংগঠন।

বি-নবাব শপিং কমপ্লেক্স সংলগ্ন দলীয় কার্যালয় থেকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো: শামছুল হক ও সাধারণ সম্পাদক সুভাষ চাকমার নেতৃত্বে দলের কয়েক‘শ নেতাকর্মী মাটিরাঙ্গার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে পুস্পমাল্য অর্পণ করে।

পুস্পমাল্য অর্পণ শেষে বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনায় একমিনিট নীরবতা শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো: শামছুল হক, সাধারণ সম্পাদক সুভাষ চাকমা ও মাটিরাঙ্গা পৌর আওয়ামলীগের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম প্রমুখ।

এদিকে ভোর হতে না হতেই স্বাধীনতার ঘোষক জিয়া-লও লও লও সালাম, বিজয়ের এই দিনে জিয়া তোমায় মনে পড়ে এমন সব শ্লোগানে মুখর করে সোমবার সকালে সুর্যোদয়ের সাথে সাথে বিভিন্ন ওয়ার্ড থেকে আসা নেতাকর্মীরা জড়ো হতে থাকে পুরাতন হাসপাতাল সড়কের দলীয় কার্যালয় থেকে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু‘র নেতৃত্বে বর্ণাঢ্য শোভাযাত্রা সহকারে মাটিরাঙ্গা কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে পুস্পমাল্য অর্পণ করে।

শহীদ মিনারে পুস্পমাল্য অর্পণ শেষে বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনায় একমিনিট নীরবতা শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর জয়নাল আবেদীন খোন্দকারসহ বিএনপির মাঠ পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন