মাটিরাঙ্গা কলেজ ছাত্রলীগের নেতৃত্বে রিমন-মান্নান

10.08

সিনিয়র স্টাফ রিপোর্টার :

ক্ষমতাসীন আওয়ামীলীগের সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের মাটিরাঙ্গা কলেজ শাখার নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন মো: মইনুল ইসলাম রিমন। আর কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো: আবদুল মান্নান। সোমবার মাটিরাঙ্গা কলেজ অডিটোরিয়ামে ভোট গ্রহণের পর গণনা শেষে বিকালের দিকে ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ও মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোহাম্মদ আলী।

এসময় খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সহ-সভপতি আলোক প্রদিপ ত্রিপুরা বিপন, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: জহির উদ্দিন ফিরোজ, মাটিরাঙ্গা কলেজ ছাত্রলীগের বিদায়ী সভাপতি মো: শাহীন আলম ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো: কামরুল ইসলামসহ জেলা উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা কলেজ ছাত্রলীগের দু’টি ইয়ার কমিটির ৪২ জনসহ ৮৮ জন কাউন্সিলরের প্রত্যক্ষ ভোটে আগামী এক বছরের জন্য এই নতুন নেতৃত্ব নির্বাচিত করা হয়েছে। মাটিরাঙ্গা কলেজ ছাত্রলীগের নতুন নেতৃত্ব নির্বাচনের এই ভোটের লড়াইয়ে সভাপতি পদে ৪ জন ও সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রতিদ্বন্ধিতা করেন। এর আগে সোমবার বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা কলেজ ছাত্রলীগের কাউন্সিলের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোহাম্মদ আলী।

ফলাফল ঘোষণার পর মাটিরাঙ্গা কলেজ ছাত্রলীগের নতুন সভাপতি মো: মইনুল ইসলাম রিমন তার প্রতিক্রিয়ায় বলেন, চাঁদাবাজি, টেন্ডারবাজি মুক্ত ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত ছাত্রলীগকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সব চেষ্টা করবেন তিনি। সৎ ও মেধাবীদের নিয়েই ছাত্রলীগ এ কলেজে নবরূপে কাজ শুরু করবে জানিয়ে নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো: আবদুল মান্নান বলেন, এ কলেজকে একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে কাজ করবে কলেজ ছাত্রলীগ।

এদিকে মাটিরাঙ্গা কলেজ ছাত্রলীগের নতুন নেতৃত্বকে অভিনন্দন জানিয়েছেন মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা এম এম জাহাঙ্গীর আলম। অভিনন্দন বার্তায় তিনি বলেন, আমি বিশ্বাস করি তারা বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধের আদর্শকে সমুন্নত রাখবে। আগামী দিনে বাংলাদেশ ছাত্রলীগকে আরো শাণিত করার লক্ষ্যে নতুন কমিটি জোরালো ভূমিকা পালন করবে বলেও তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন