মানিকছড়িতে এক ইউপিডিএফ চাঁদাবাজকে পুলিশে সোপর্দ

মানিকছড়ি প্রতিনিধি:

মানিকছড়ির তুলাবিলের বাঙ্গালী অধ্যুষিত লোকালয়ে বুধবার (২৫ অক্টোবার) সন্ধ্যায় চাঁদাবাজি করতে আসে একদল সশস্ত্র উপজাতি সন্ত্রাসী।

এ সময়  কৃষক সুলতান আহম্মদ ও তার পরিবারের সদস্যরা ভয়ে আত্মচিৎকার শুরু করলে প্রতিবেশিরা এগিয়ে এলে সশস্ত্র সন্ত্রাসীরা পালিয়ে গেলেও সহযোগী সাজাই কার্বারী(৩৫)কে গণধোলাই দিয়ে নিরাপত্তাবাহিনীর হাতে সোর্পদ করেছে জনতা।

পুলিশ ও নিরাপত্তাবাহিনী সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা ৭টার দিকে তুলাবিলে একদল সশস্ত্র উপজাতি সন্ত্রাসী জনৈক সুলতান আহম্মদের বাড়িতে দাবিকৃত চাঁদা নিতে আসলে কথাকাটাকাটির এক পর্যায়ে ওই কৃষক চাঁদা দিতে অস্বীকৃতি জানায়।

সন্ত্রাসীরা গত ২-৩ মাস ধরে তাকে ১ লাখ টাকা চাঁদা দেয়ার জন্য চাপ দিয়ে আসছিলো।

এতে সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখালে ভয়ে পরিবারের সদস্যরা চিৎকার শুরু করলে প্রতিবেশিরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা দ্রুত জঙ্গলে লুকিয়ে পড়ে।

এ সময় সন্ত্রাসীদের সহযোগী সাজাই কার্বারীকে আটক করে লোকজন। পরে তারা বিষয়টি মানিকছড়ি থানা পুলিশ ও নিরাপত্তাবাহিনীকে জানালে দ্রুত ঘটনাস্থলে যায় নিরাপত্তাবাহিনীর সদস্যরা।

এ সময় তারা জনতার হাতে আটক সাজাই কার্বারীকে আটক করে থানায় নিয়ে আসে। চাঁদাবাজকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজেকে ইউপিডিএফের সাথে জড়িত বলে স্বীকার করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন