মানিকছড়িতে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সচেতনতা ও শিক্ষার মানোন্নয়নে সভা অনুষ্ঠিত 

fec-image

কোভিড-১৯ সংক্রমণ নিয়ন্ত্রণে সচেতনতা ও প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে শিক্ষক ও সুধীজন নিয়ে সমাবেশ করেছে মানিকছড়ি উপজেলা পরিষদ ও প্রাথমিক শিক্ষক পরিবার।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেল ৩টায় উপজেলা অডিটরিয়ামে প্রধান শিক্ষক মো. আবদুল হাকিমের সভাপতিত্বে ও মো. সাইফুল ইসলাম এর পরিচালনায় করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সচেতনতা ও প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে অনুষ্ঠিত হয় সমাবেশ।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রুম্পা ঘোষ, উপজেলা দুপ্রক সভাপতি মো. আতিউল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুহাম্মদ জবরুদ খান ও প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ক্যজ মারমা প্রমুখ।

উপজেলার অর্ধশত প্রাথমিক বিদ্যালয়ের প্রায় দুইশ শিক্ষকের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় বক্তারা বৈশ্বিক মহামারী করোনার চলমান প্রার্দুভাব মোকাবেলায় সচেতনতা ও শিক্ষার মানোন্নয়নে শিক্ষক, অভিভাবক ও সচেতন সমাজকে এগিয়ে এসে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সচেতনতামূলক ভূমিকা রাখার ওপর গুরুত্বারোপ করা হয়।

পরে সম্প্রতিকালে উপজেলায় নিয়োগপ্রাপ্ত ১২ জন শিক্ষককে বরণ ও অবসরপ্রাপ্ত উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. নজরুল ইসলাম, প্রধান শিক্ষক মো. আকবর আলী, মো. শামসুল হক, সহকারী শিক্ষক মো. আবদুর রাজ্জাক ও কৃষ্ণা চক্রবর্তীকে ফুল ও সম্মাননা ক্রেস্ট দিয়ে বিদায় জানানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন