মানিকছড়িতে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ-সামগ্রী বিতরণ 

fec-image

 মানিকছড়ি উপজেলার ‘মেমোরী পাবলিক স্কুল পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী এবং রাজনীতিবিদ মো. জাহেদুল আলম কর্তৃক উপজেলার এক হাজার হত-দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ-বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন।

১৮ মে সকালে ওই ত্রাণ-সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন উপলক্ষে উপজেলার কে.পি.এম ও পোস্ট অফিস সংলগ্ন মেমোরী পাবলিক স্কুল’ প্রাঙ্গনে সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন. উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি মো. মাঈন উদ্দীন, ১নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যন মো. শফিকুর রহমান ফারুক, যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেনসহ ছাত্রলীগ, যুবলীগ ও আ’লীগ নেতৃবৃন্দ।

এ সময় মেমোরী পাবলিক স্কুলের পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী এবং রাজনীতিবিদ মো. জাহেদুল আলম মাসুদ জানান, বৈশ্বিক মহামারি করোনায় গৃহবন্দী, কর্মহীন হত-দরিদ্র জনগোষ্ঠির কথা চিন্তা করে উপজেলা চার ইউনিয়নে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ-সামগ্রী( চাউল-১০ কেজি, চিনি-১কেজি, লবণ-৫শ গ্রাম, দুধ ১টি, সেমাই-১কেজি) বিতরণের উদ্যোগ গ্রহণ করি।

উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে মানুষজন গৃহবন্দী থেকে কর্মহীন হয়ে পড়েছে। ফলে ঘরে ঘরে খাদ্যসংকট রয়েছে। সরকারের পাশাপাশি রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যবসায়ী এভাবে এগিয়ে এলে অসহায় মানুষজনের দুর্ভোগ লাঘব হবে। তাই আসুন, আমরা যারা বিত্তবান তারা সকলে কম-বেশি সহযোগিতার হাত বাড়িয়ে দেই। তাহলে সমাজে কেউই অন্তত না খেয়ে মরবে না।

পরে বাটনাতলী ইউপি’র বিভিন্ন স্থানে দিনব্যাপী ত্রাণ- বিতরণ কার্যক্রম পরিচালনা করেন আয়োজক মো. জাহেদুল আলম মাসুদ। এ সময় দলীয় নেতা-কর্মীরা তাকে সহযোগিতা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন