মানিকছড়িতে প্রথম ‘করোনা ’জয়ী’কে ফুলেল শুভেচ্ছা

fec-image

মানিকছড়ি উপজেলায় প্রথম‘করোনা’ পজেটিভ অশেষ কুমার চৌধুরী দু’দফায় ২৮দিন আইসোলেশনে থেকে‘করোনা’জয় করেছেন।

ফলে বৃহস্পতিবার (১৮ জুন) সকালে আনুষ্ঠানিকভাবে তাকে ‘করোনা’ জয়ী ঘোষণা করে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার প্রথম ‘করোনা’ পজেটিভ শনাক্ত হয়েছিল হাসপাতালের অফিস সহকারী অশেষ কুমার চৌধুরী। তিনি গত ১৬ মে আইসোলেশনে ভর্তি হন এবং ২৩ মে রির্পোটে করোনা পজেটিভ শনাক্ত হয়।

দ্বিতীয়বার রির্পোট নেগেটিভ হলেও ৩য় বার পজেটিভ আসায় দু’দফা তাকে আইসোলেশনে থাকতে হয়েছে। অবশেষে ১৮জুন সকালে ৪র্থ রির্পোটে তার করোনা নেগেটিভ হওয়ায় আনুষ্ঠানিকভাবে ‘করোনা’ জয়ী ঘোষণা করে ফুলেল শুভেচ্ছা ও মুখে মিষ্টি তুলে দিয়ে সিক্ত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসাসহ সকল চিকিৎসক,নার্স ও অফিস সহকারীরা।

এসময় তিনি তার দুঃসময়ে সহযোগিতা ও অনুপ্রেরণা দেয়ার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ, প্রশাসনসহ সকল শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি ‘করোনা’ আক্রান্ত ব্যক্তি ও পরিবারের প্রতি অনুরোধ করে বলেন, ‘করোনা মানে মৃত্যু নয়, মনোবল শক্ত রাখলে জয়ী হয়’। তাই কেউ ‘করোনা’ আক্রান্ত হলে আতংকিত না হয়ে দ্রুত আইসোলেশনে ভর্তি হয়ে চিকিৎসা নিলে করোনা জয়ী হওয়া সম্ভব।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আইসোলেশন, করোনাভাইরাস, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন