মা‌টিরাঙ্গায় ফারুক হত্যা মামলার মূল আসা‌মি গ্রেফতার

fec-image

খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় আ‌লো‌চিত মোটরসাই‌কেল চাল‌ক ওমর ফারুক হত্যা মামলার মূল ও শেষ আসা‌মি আব্দুল মোতা‌লেবকে(২৪) গ্রেফতার ক‌রেছে পু‌লিশ। মোতা‌লেব উপ‌জেলার আমতলী ইউ‌নিয়ননের ৩নং ওয়ার্ড দেওয়ানবাজার এলাকার মো. মা‌নিক মিয়ার ছে‌লে।

গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে মা‌টিরাঙ্গা থানা পুলিশ উপ-পরিদর্শক মাসুদুল আলম পাটোয়ারীর নেতৃ‌ত্বে খাগড়াছ‌ড়ি সদর থানা পু‌লি‌শের সহ‌যো‌গিতায় র‌বিবার (১৬ জুলাই) দুপু‌রের দি‌কে খাগড়াছ‌ড়ির ৮নং পৌর ওয়ার্ড শাপলা সত্বর এলাকা থেকে তা‌কে গ্রেফতার করা হয়।

মোতা‌লেব ফারুক হত্যা মামলার মূল ও শেষ আসা‌মি। এর আ‌গে গত ১০ জুলাই চট্টগ্রাম জেলার জোরালগঞ্জ থানার ক‌রেরহাট ফ‌রেস্ট অ‌ফিস এলাকা থে‌কে ম‌নির হো‌সেনকে এবং ১৪ জুন মা‌টিরাঙ্গার আমতলী/রাম‌শিরা বাজার এলাকা থেকে আ‌রেক আসা‌মি মো. ইমরান হো‌সেনকে গ্রেফতার ক‌রা হয়।

উল্লেখ্য, গত ৩১ মে সন্ধ্যা ৭.৩০ মিনিটের দিকে মোটরসাইকেলে ভাড়া যাত্রী নিয়ে তবলছ‌ড়ির মোল্লা বাজার থেকে মা‌টিরাঙ্গা যাওয়ার প‌থে মোটরসাই‌কেলসহ ফারুক নি‌খোঁজ হয়। ২ জুন নি‌খোঁজের বাবা বা‌দী হ‌য়ে মা‌টিরাঙ্গা থানায় সাধারণ ডায়‌রি করেন। ৪ জুন উপ‌জেলার আমতলী ইউ‌নিয়‌নের ১নং ওয়া‌র্ডের মতু মগপাড়া সিমান্তবর্তী এলাকায় ফারু‌কের গ‌লিত লা‌শ উদ্ধার ক‌রা হয়। নিহতের বাবা ৫ জুন মা‌টিরাঙ্গা থানায় হত্যা মামলা দা‌য়ের ক‌রলে মা‌ঠে না‌মে পু‌লিশ ।

মা‌টিরাঙ্গা থানা অ‌ফিসার ইনচার্জ মো. জাকা‌রিয়া ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, আটকৃত ফারুক হত্যামামলার আসা‌মি আ. মোতা‌লেবকে বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে। ই‌তঃপু‌র্বে ফারুক হত‌্যা মামলার অপর দুই আসা‌মি‌কেও ‌গ্রেফতার করে আদাল‌তে সোপর্দ করা হ‌য়ে‌ছে।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আসামি, গ্রেফতার, ফারুক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন