মোসলেম উদ্দিনের মৃত্যুতে ওয়াদুদ ভূইয়ার শোক প্রকাশ

fec-image

খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি, দিঘীনালা উপজেলা বিএনপির সভাপতি ও দিঘীনালার ১নং মেরুং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোসলেম উদ্দিন চেয়ারম্যানের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াদুদ ভূইয়া।

মোসলেম উদ্দিন চেয়ারম্যান রোববার (২৭ জুন) সন্ধ্যা ৬:০০ ঘটিকায় চট্টগ্রামস্থ একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুনগ্রাহী ও শুভাকাঙ্খি দলীয় নেতাকর্মী রেখে গেছেন।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া এক শোক বার্তায় বলেন, জেলা বিএনপি পরিবার একজন সংগ্রামী সহযোদ্ধাকে হারিয়েছে। নেতা কর্মীদের সাথে বিনয়ী আচরণ, সংগঠনকে অন্তর থেকে অপলব্দী করা এবং সংগঠনের প্রয়োজনে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার মতো একজন সফল নেতা ছিলেন মোসলেম উদ্দিন চেয়ারম্যান। তার অভাব সব সময় অনুভব করবে জেলা বিএনপি।

শোক বার্তায় ওয়াদুদ ভূইয়া তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাবহ পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে আত্মার মাগফেরাত কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন