ফের ৪ দিন পর

রাঙামাটিতে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

fec-image

রাঙামাটির কাপ্তাইয়ে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক বাসু দাশ (৩৫) নামের একজন নিহত হয়েছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকাল ৪টায় উপজেলার দেবতাছড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাসু দাশ রাঙামাটির রাজস্থলী উপজেলার ৩ নম্বর ইউনিয়নের বাঙ্গালহালিয়া ৬ নম্বর ওয়ার্ডের পশু হাসপাতাল এলাকার বাসিন্দা। নিহত বেসরকারি একটি কনস্ট্রাকশনে চাকরি করতেন।

কাপ্তাই ৫ নম্বর ওয়াগ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চিরনজীত তঞ্চঙ্গ্যা নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, মোটরসাইকেলটি রাঙামাটির উদ্দেশ্যে যাওয়ার পথে ওয়াগ্গা ইউনিয়নের দেবতাছড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে ।এসময় মোটরসাইকেলটি ট্রাকের নিচে চাপা পড়ে এবং সাথে সাথে মোটরসাইকেল চালক চাকার নিচে পিষ্ট হয়ে নিহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যান।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দীন জানান, খবর পেয়ে কাপ্তাই থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুঁটে যান। পুলিশ ট্রাকটিকে আটক করলেও চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

উল্লেখ্য গত ৪ দিন পূর্বে কাপ্তাই শিলছড়ি বালুচর নামক এলাকায় পিকনিক বাস-মোটরসাকেল সংঘর্ষে রাঙ্গুনিয়া আলম শাহ পাড়ার মাদরাসা ছাত্র হাফেজ আবদুল্লাহ আল হাসিব নামের এক ছাত্র প্রাণ হারায়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রাঙামাটি, সংঘর্ষ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন