রাঙামাটিতে পাহাড়ী সন্ত্রাসীদের সিএনজি পোড়ানোর প্রতিবাদে সড়ক অবরোধ

fec-image

রাঙামাটি সদরে চালক বানেশ্বর দাশের রাঙামাটি ১১০৫৯৮ নাম্বারের একটি অটোরিকশা পুড়িয়ে দিয়েছে অস্ত্রধারী সন্ত্রাসীরা।

শুক্রবার (০৯ জুন) দিনগত রাত ৮টার দিকে উপজেলা সদরের সাফছড়ি ইউনিয়নের দেপ্পোছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। তবে ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হন চালক বানেশ্বর। এদিকে এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে অটোরিকশা শ্রমিকরা শহরের বনরূপা এলাকায় ঘন্টাব্যাপী গাড়ি চলাচল বন্ধ করে দেয় এবং প্রতিবাদ সভা করে।

সভায় শ্রমিক নেতারা বলেন, আগামী ৭২ ঘন্টার মধ্যে অপরাধীকে আটক করতে না পারলে বাস, জাহাজ সব গণপরিবহন বন্ধ করে দেওয়া হবে। অতীতে ঘটনাস্থলে একটি ট্রাকে গুলি করেছিলো সন্ত্রাসীরা।

এর আগে অতীতে আসামবস্তী সড়কে সন্ত্রাসীরা একটি অটোরিকশা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছিলো। এইজন্য রাঙামাটিতে ১০হাজার অতিরিক্ত পুলিশ এবং ২০ হাজার সেনাবাহিনী মোতায়েন এবং ঘটনাস্থলে একটি সেনা ক্যাম্প স্থাপনের জোর দাবি জানান তারা।

সভায় রাঙামাটি অটোরিকশা চালক সমিতির সভাপতি পরেশ মজুমদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন,সংগঠনটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু, সহ সভাপতি আবুল কালাম শংকু, প্রচার সম্পাদক আব্দুল খালেক, দপ্তর সম্পাদক মো. ইউনুচ।

এদিকে আইন শৃঙ্খলা বাহিনী চালক সমিতির নেতৃবৃন্দের সাথে কথা বলে যান চলাচল স্বাভাবিক করেন এবং অপরাধীদের আটক করার প্রতিশ্রুতি দেন।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জাহিদুল ইসলাম এবং রাঙামাটি কোতয়ালী থানার ওসি আরিফুল আমিন ঘটনাস্থল থেকে অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন এবং অপরাধীদের ধরতে অভিযান পরিচালনা করা হবে বলে গণমাধ্যমকর্মীদের জানান।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজাতি সন্ত্রাসী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন