রাঙামাটির লংগদু থানার পরিত্যক্ত ভবনে যুবকের আত্মহত্যা

Suicide_Logo-34

আলমগীর মানিক, রাঙামাটি :

গলায় ফাঁস লাগানো অবস্থায় মো. শামিম (২৪) নামে এক ফার্নিচার মিস্ত্রির লাশ উদ্ধার করেছে রাঙামাটি লংগদু থানার পুলিশ। সে রাঙামাটি তবলছড়ি ওয়াফদা কলোনীর আব্দুল ছালামের ছেলে। সোমবার রাঙ্গামাটির লংগদুতে থানা ভবনের পাশে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শামিম লংগদু থানা এলাকার মো. আব্দুলের সাথে অনেক দিন ধরে ফার্নিচারের ফুল মিস্ত্রির কাজ করতেন। আব্দুল জানায়, রাতের শামিম তার বাসায় ঘুমাতে যায়। ভোর বেলায় ঘুম থেকে উঠে প্রতিদিনের মত গরু নিয়ে থানার পুরান ভবনের কাছে গিয়ে বেধে দিয়ে আসতে যায়। সকালে তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে থানা ভবনের কাছে গিয়ে দেখি গরুর গলায় দড়ি নেই। পরে ঘরের ভিতরে গিয়ে শামিমকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানা খবর দেই।

লংগদু থানার এসআই জিলহজ্ব জানান, খবর পেয়ে সকাল সাড়ে দশটায় থানার পুরাতন এবং পরিত্যক্ত ভবনের ভিতর সিলিংয়ের সাথে গরু খুটিসহ দড়ি বেঁধে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় শামীমের লাশ উদ্ধার করি। লাশের প্রাথমিক তদন্ত শেষে ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি জেলা মর্গে পাঠানো হয়েছে। তার পরনে একটি টিয়া ও লাল রংয়ের টি শার্ট, ব্লু রংয়ের জিন্স প্যান্ট ও হাতে বেসলেট ও আংটি পরা ছিল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন