রাঙামাটি সদর উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ

Rangamati Pic Kamal

রাঙামাটি প্রতিনিধি :

রাঙামাটি সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা আজ বৃহস্পতিবার থেকে দায়িত্বভার গ্রহণ করেছেন। রাঙামাটি সদর উপজেলা পরিষদ কার্যালয়ে সকালে আনুষ্ঠানিকভাবে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী চেয়ারম্যান মূছা মাতব্বর।  এরপর নব নির্বাচিত চেয়ারম্যান অরুন কান্তি চাকমা, ভাইস-চেয়ারম্যান পলাশ কুসুম চাকমা ও মহিলা ভাইস-চেয়ারম্যান রীতা চাকমা নিজ চেয়ারে বসে প্রথম অফিস করেন।

এর আগে উপজেলা বিভিন্ন সরকারী কর্মকর্তাদের নিয়ে সভা অনুষ্ঠিত হয়। সভায়  নব নির্বাচিতদের অভিনন্দন ও বিদায়ী পরিষদের  চেয়ারম্যান ও ভাইন চেয়ারম্যানদের হাতে সম্মাননা পুরস্কার তুলে দেওয়া হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা রহমান শম্পা। এ সময় নব নির্বাচিত চেয়ারম্যান অরুন কান্তি চাকমা, ভাইস-চেয়ারম্যান পলাশ কুসুম চাকমা ও মহিলা ভাইস-চেয়ারম্যান রীতা চাকমা এবং বিদায়ী চেয়ারম্যান মুছা মাতব্বর, ভাইস-চেয়ারম্যান জাকির হোসাইন, মিনতি চাকমা, বন্দুক ভাঙ্গা ইউপি চেয়ারম্যান বরুন কান্তি চাকমা প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে আঞ্চলিক রাজনৈতিক দল পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) সমর্থিত প্যানেল জয়ী হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন