রাঙামাটি সরকারী কলেজ শাখা ছাত্রলীগের মিছিল সমাবেশ: ছাত্রদল থেকে ছাত্রলীগে যোগদান

28062014022

নিজস্ব প্রতিনিধি,রাঙামাটি:

২৭ জুন শনিবার বাংলাদেশ ছাত্রলীগ রাঙামাটি সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ শাখার উদ্যোগে কলেজ ক্যাম্পাসে সাপ্তাহিক মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত মিছিল ও সমাবেশে সভাপতিত্ব করেন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি শাহনেওয়াজ সুমন।

এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সম্মানিত সভাপতি শাহ এমরান রোকন, এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধরান সম্পাদক সাইফুল আলম সাইদুল, এতে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি শহিদুল আলম স্বপন, এতে আরো বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ বাপ্পা, নাজমুল হোসেন।

উক্ত মিছিল পরবর্তী সমাবেশে ছাত্রলীগের আদর্শের প্রতি অনুপ্রাণিত হয়ে বেশ কিছু ছাত্রদলের নেতৃবৃন্দ কলেজ ছাত্রলীগে যোগদান করে। যোগদানকারীদের নাম মোঃ আশরাফুল, মোঃ আলাউদ্দীন, মোঃ আশিক, মোঃ ইমরান, মোঃ হারুন, মোঃ রবিউল ইসলাম, দীপ্ত চৌধুরী, মোঃ মেহেদী হাসান, মোঃ বোরহান, মোঃ শামীম, মোঃ মারুফ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছাত্রদল থেকে আসা নবীন ভাইদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং ছাত্রলীগ সম্পর্কে ও বাংলাদেশের সঠিক ইতিহাস সম্পর্কে বেশী করে জানার জন্য নীবনদের প্রতি আহবান জানান। এতে বক্তারা আরো বলেন শিক্ষা প্রতিষ্ঠানে দুর্নীতি, সন্ত্রাস, ভর্তি বাণিজ্য সহ সকল প্রকার অনৈতিক কার্যকলাপের প্রতি ধিক্কার জানান। অনতিবিলম্বে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এ বছরে কার্যক্রম শুরু করার জন্য সরকারের প্রতি আহব্বান জানান।

পাশাপাশি গণতন্ত্রের মানসকণ্যা জননেত্রী শেখ হাসিনার ঘোষনা ২০২১ সালের মধ্যে এ দেশকে মধ্য আয়ের দেশে রূপান্তরির করার লক্ষ্যে সকল নেতৃবৃন্দের প্রতি জননেতা জনাব দীপংকর তালুকদারের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। উক্ত সমাবেশে কলেজ ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উক্ত সমাবেশ পরিচালনা করেন বাংলাদেশ ছাত্রলীগ রাঙ্গামাটি সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সাধারণ সম্পাদক মেধাবী ছাত্রনেতা আব্দুল জব্বার সুজন

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন