রাঙ্গামাটিতে সড়ক দুর্ঘটনায় সিএনজি চালক নিহত

fec-image

রাঙ্গামাটিতে সড়ক দুর্ঘটনায় মোঃ আবুল কালাম মুন্না (৩৫) নামে এক সিএনজি চালক নিহত হয়েছে এবং এ ঘটনায় আরো ৫ জন যাত্রী আহত হয়েছে। আহতরা হলেন, মোঃ আবুবক্কর সিদ্দিক (৪০), সালমা আক্তার (৩০), ফাতেমা আক্তার (৫), রোকাইয়া আক্তার (৫) ও মোঃ সাকিব (২০)।

শনিবার (১৭ অক্টোবর) সকালে জেলার কাউখালী উপজেলার ঘাগড়ার ডাক বাংলো এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে আরো জানা গেছে, শনিবার সকালে রাঙ্গামাটি থেকে চট্টগ্রামগামী খালি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাকের সাথে চট্টগ্রাম থেকে আসা একটি রাঙ্গামাটিগামী সিএনজি’র সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে সিএনসি চালক মোঃ আবুল কালাম মুন্না নিহত হন এবং সিএনজিতে থাকা ৫ যাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাঙ্গামাটি সদর হাসপাতালে প্রেরণ করেন।

রাঙ্গামাটি সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, সড়ক দুর্ঘটনায় আহত ৫ জন ব্যক্তিকে রাঙ্গামাটি সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে ৫ জনের মধ্যে সালমা আক্তার (৩০) এবং মোঃ আবুবক্কর সিদ্দিক (৪০) দুইজনের অবস্থা খুবই আশংকাজনক হওয়া তাদের চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হবে।

এবিষয়ে কাউখালী থানার এসআই মোঃ কাজী আবুল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং গ্যাস সিলিন্ডার ভর্তি গাড়িটি থানায় নিয়ে আসা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নিহত, সড়ক দুর্ঘটনা
Facebook Comment

One Reply to “রাঙ্গামাটিতে সড়ক দুর্ঘটনায় সিএনজি চালক নিহত”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন