রাজস্থলীতে শিশু সুরক্ষায় কমিউনিটি ডায়ালগ অনুষ্ঠিত

fec-image

রাঙামাটি রাজস্থলী উপজেলা ০২ নং গাইন্দ্যা ইউনিয়নে সমাজকর্ম এবং শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয় নিয়ে রাজস্থলী উপজেলা সমাজসেবা বিভাগের উদ্যােগে কমিউনিটি ডায়ালগ অনুষ্ঠিত হয়।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে ২ নং গাইন্দ্যা ইউনিয়ন পরিষদের মিলনায়তনে সমাজকর্মীদের নিয়ে শিশুদের কমিউনিটি ডায়ালগ অনুষ্ঠিত হয়।

এ সময় অনুষ্ঠানে সমাজকর্ম এবং শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব সম্পর্কে ০২ নং গাইন্দ্যা ইউনিয়নের জনপ্রতিনিধিদের সাথে শিশু সুরক্ষার উপর আলোচনা করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজস্থলী উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ( অতিরিক্ত দায়িত্ব) নাজমুল হাসান। কমিউনিটি ডায়ালগ এর সমাজকর্ম এবং শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব সম্পর্কে ইউনিয়ন পর্যায়ে সমাজকর্মীদের মধ্যে শিশুদের অধিকার সম্পর্কে আলোচনা করেন।

তিনি বলেন, কিশোর ও তরুণ প্রজন্ম স্বাস্থ্য বিষয়ে যাতে খোলামেলা কথা বলতে পারে,সমাজের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি এবং জনমত গড়ে তোলার মাধ্যমে এমন একটা অনুকূল পরিবেশ তৈরি করতে হবে,যাতে করে আমরা সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে সবসময় কাজ করে যেতে পারি।

এই কর্মশালায় সভাপতিত্ব করেন ০২নং গাইন্দ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুচিংমং মারমা।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভানেত্রী লংবতি ত্রিপুরা, সাংবাদিক আজগর আলী খান ও ইউনিয়ন পরিষদের সচিব চাথোয়াই মারমাসহ ইউপি সদস্য ও সদস্যা ইউনিয়নের সকল নেতৃবৃন্দ এবং সমাজ সেবা বিভাগের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অনুষ্ঠিত, কমিউনিটি, ডায়ালগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন