রাজস্থলীতে সেনাবাহিনীর মতবিনিময় সভা

10947593_820835397986979_804202980_n

রাজস্থলী প্রতিনিধি :

রাজস্থলী উপজেলার কাপ্তাই ১১ আর ই ব্যাটালিয়নের অধীন রাজস্থলী সাব জোন এর উদ্যোগে রোববার সকাল ১১ টায় রাজস্থলী সাব জোন কার্যালয়ে এক প্রাণবন্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভা উপস্থাপনা করেন রাজস্থলী সাব জোন কমান্ডার মেজর জাহিদুল ইসলাম।

তিনি বলেন, শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন সেনাবাহিনীর প্রথম শর্ত। যে এলাকায় সম্প্রীতির বন্ধনে বসবাস করা যাবে, সে এলাকা উন্নয়নের দিকে অগ্রসর হবে। ফলে পার্বত্য এ রাজস্থলীতে পাহাড়ি-বাঙালি সাম্প্রদায়িক সম্প্রীতি বন্ধনের মধ্য দিয়ে বসবাস করতে পারবে বলে মনে করি।

তিনি আরো বলেন, কোন দুস্কৃতিকারীদের আশ্রয়-প্রশ্রয় দেওয়া হবে না। এসময় রাজস্থলী তাইতং পাড়া সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সঙ্কট দূরীকরণের লক্ষ্যে উপজেলা প্রশাসন ও জেলা প্রশাসনের সমন্বয়ে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। চুরি, ডাকাতি, মদ, জোয়া ও অসামাজিক কার্যকলাপ যে এলাকায় সংঘটিত হবে সেগুলো আইনশৃঙ্খলা বাহিনীকে অবগত করার জন্য পরামর্শ প্রদান করেন তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, রাজস্থলী থানা অফিসার ইনচার্জ অহিদুল্লাহ সরকার, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মিরাজুল ইসলাম, সাংবাদিক আজগর আলী খান, ১নং ঘিলাছড়ি ইউনিয়ন চেয়ারম্যান দীপময় তালুকদার, ২নং গাইন্দ্যা ইউনিয়ন চেয়ারম্যান উবাচ মারমা, সংশ্লিষ্ট ইউপি সদস্য আবুল হাসেম, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমা, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রফিক আহম্মদ, রেঅংগ্যা মারমা, চানমনি তঞ্চঙ্গ্যা, ররার্ট ত্রিপুরা, অধ্যাপক বিশ্বজিৎ সেন, শেখ আহম্মদ, উথোয়াইমং মারমা, মিটুল চন্দ্র দে প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন