রামগড়ে আ’লীগের দলীয়প্রার্থী রফিকুল কামাল বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত

fec-image

খাগড়াছড়ির রামগড় পৌরসভার ৪তম নির্বাচনে পৌর আওয়ামী লীগের সভাপতি ও দলীয় প্রার্থী রফিকুল আলম কামাল বিনা প্রতিদ্বন্দিতায়  মেয়র নির্বাচিত হয়েছে।

মেয়র পদের তিনজন প্রার্থীর মধ্যে রবিবার (১০ অক্টোবর)  মনোনয়নপত্র দাখিলের শেষদিন পর্যন্ত একমাত্র প্রার্থী মো. রফিকুল আলম কামাল তার মনোনয়নপত্র জমা দেন।

রামগড় উপজেলা নির্বাচন কর্মকর্তার অফিসে রির্টানিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মো: সায়দুর রহমানের কাছে সোমবার দুপুরে তিনি তার মনোনয়নপত্র জমা দেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার দেবাশীষ দাশ নিশ্চিত করে জানান, মনোনয়নপত্র দাখিলের শেষদিন রবিবার বিকাল ৫টা পর্যন্ত মেয়র পদে একমাত্র রফিকুল আলম কামাল মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 তিনি বলেন, মঙ্গলবার বাছাইয়ে তার মনোনয়নপত্র বৈধ হলে তিনি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হবেন।  পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ও বর্তমান মেয়র মোহাম্মদ শাহ জাহান কাজী রিপন ও মেয়র পদের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। কিন্তু তারা দলীয় মনোনয়ন না পাওয়ায় নির্বাচন থেকে সরে দাঁড়ান।

রবিবার  উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দেয়ার সময় আওয়ামী লীগ দলীয় প্রার্থী রফিকুল  আলম কামালের সাথে জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাযায়, রবিবার শেষদিন পর্যন্ত  মেয়র পদে  ১ জন প্রার্থী  ছাড়া  ৯টি সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে  ২৭ জন ও ৩টি সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। ১৭ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহার এবং  আগামী  ২ নভেম্বর  ভোট গ্রহণ হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন