রামগড়ে বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

fec-image

খাগড়াছড়ির রামগড়ে বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে মুক্তিযুদ্ধের বিজয় স্মৃতিভাস্কর্য চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগ প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আনন্দ শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (১১ নভেম্বর) সকাল ১১টায় রামগড় উপজেলা পরিষদ এলাকার লেকপার্কে বিজয় ভাস্কার্য চত্বরে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন দলীয় নেতৃবৃন্দ। পরে বেলুন ও পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ শোভাযাত্রার উদ্বোধন করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে লেকপার্কের বিজয় ভাস্কর্য চত্বরের আলোচনাসভাস্থলে এসে সমাপ্ত হয়।

পরে বিজয় ভাস্কর্য বেদিতে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগ সভাপতি মো. আবদুল কাদেরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. মোস্তফা হোসেন।

অন্যান্যের মধ্যে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্ব প্রদীপ কুমার কারবারি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীর, রামগড় ইউপি চেয়ারম্যান মো. শাহ আলম মজুমদার, রামগড় পৌরসভার প্যানেল মেয়র ও যুবলীগ নেতা মো. শামীমসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন