রামগড়ে র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তলসহ আটক ২

fec-image

খাগড়াছড়ির রামগড়ে ফার্নিচারের দোকানে ক্রেতার ছদ্মবেশী র‌্যাবের কাছে অস্ত্র বিক্রি করতে গিয়ে হাতেনাতে আটক আব্দুর রহিম মিলন (২৭) ও আমানুল হক সোহেল (২৮) নামে দুই যুবক।

বৃহষ্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রামগড় পৌরসভার ৪ নং ওয়ার্ডের মাস্টারপাড়া সিনেমাহল বাজারের একটি ফার্নিচার দোকান থেকে একটি বিদেশী পিস্তল ও গুলিসহ তাদের আটক করা হয়। র‌্যাব ৭ এর ফেণী ক্যাম্পের সদস্যরা তাদের আটক করে। দ্রুত রামগড় থেকে নিয়ে যায়।মিলন রামগড় পৌরসভার নদীরকূলের আবু তাহেরের ছেলে ও সোহলে মাস্টারপাড়ার মৃত এবায়দুলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, র‌্যাবের সাদাপোশাকধারী কয়েকজন সদস্য ক্রেতাসেজে ঐ ফার্নিচারের দোকানে বসে মিলন, সোহেল নামে দুই যুবকের কাছ থেকে অস্ত্র কিনতে দরদাম করে। এসময় সাদাপোশাকধারী আরও কয়েকজন র‌্যাব সদস্য দোকানে এসে পৌঁছেন। এক পর্যায়ে ছদ্মবেশী র‌্যাবের সদস্যরা মিলন ও সোহেলকে একটি দেশী পিস্তল, দুই রাউন্ডগুলি ও দুটি ম্যাগাজিনসহ আটক করে।

এদিকে, বৃহষ্পতিবার রাত ৮টার দিকে র‌্যাব ৭ এর ফেণী ক্যাম্পের সদস্যরা আটক দুই আসামী আব্দুর রহিম মিলন (২৭) ও আমানুল হক সোহেল (২৮)কে রামগড় থানায় হস্তান্তর করেন।

থানার ওসি (তদন্ত) রাজীব কর জানান, একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুটি ম্যাগাজিনসহ আসামী আব্দুর রহিম মিলন (২৭) ও আমানুল হক সোহেল (২৮) কে থানায় হস্তান্ত করা হয়েছে। ফেণী র‌্যাব ৭ এর নায়েব সুবেদার মো. নুরুল ইসলাম বাদি হয়ে অস্ত্র আইনের ১৯(এ)/১৯(এফ) ধারায় একটি মামলা (নম্বর-৫, তারিখ ২৪/২/২২) দায়ের করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন