রামগড়ে সড়ক দুর্ঘটনায় হতাহতদের পরিবারের সাথে ১ লক্ষ ৯৫ হাজার টাকায় ট্রাক মালিকের সমঝোতা

fec-image

খাগড়াছড়ির রামগড়ে রবিবার (২৭ মার্চ) যাত্রীবাহী সিএনজি চালিত অটো রিকশা ও বালুভর্তি ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশু কন্যাসহ নিহত তাসলিমা বেগমের পরিবার ও আহতদের পরিবারের
সাথে ঘাতক ড্রাম ট্রাকের মালিকের বৈঠকে ১ লক্ষ ৯৫ হাজার টাকা ক্ষতিপূরণের মাধ্যমে সমঝোতা হয়েছে।

ঘাতক ড্রাম ট্রাকের মালিক হেদায়েত উল্লাহ শিশুকন্যাসহ নিহত তাসলিমা বেগমের পরিবারকে এক লক্ষ ২০ হাজার টাকা এবং আহত যাত্রী রওশনারা বেগম(৩৫), মমতাজ বেগম(৬০) ও মো. আজিজুল্লাহর(১৭) চিকিৎসার জন্য মোট ৭৫ হাজার টাকা ক্ষতিপূরণ দেন।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ সামসুজ্জামান বলেন, দু’পক্ষের আপোষরফার কারণে দুর্ঘটনায় নিহতদের মরদেহের ময়নাতদন্ত কিংবা এ ব্যাপারে থানায় কোন মামলা হয়নি।

রামগড়ের পাতাছড়ার ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম সমঝোতার সত্যতা স্বীকার করে বলেন, নিহত ও আহতদের পরিবারের সন্মতিতে রবিবার রাতেই এ সমঝোতা হয়।

এদিকে, দুর্ঘটনায় শিশুকন্যাসহ নিহত তাসলিমা বেগমের পরিবারকে জেলা প্রশাসকের পক্ষ থেকে ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা দেয়া হয়েছে। রবিবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইখতিকার উদ্দীন আরাফাত তার অফিস কক্ষে খাগড়াছড়ি জেলা প্রশাসকের পক্ষ থেকে নিহতের স্বামী পাতাছড়া ইউনিয়নের থলিবাড়ি গ্রামের বাসিন্দা সালেহ আহম্মদের কাছে অনুদানের এ টাকা হস্তান্তর করেন।

এ সময় রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারীসহ অন্যরা উপস্থিত ছিলেন। এর আগে উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার ও রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল তৈচালাপাড়ায় দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা রামগড় হাসপাতালে চিকিৎসাধীন দুর্ঘটনায় আহতদের দেখতে যান এবং তাদের চিকিৎসার খোঁজখবর নেন।

উল্লেখ্য, রবিবার (২৭ মার্চ) বিকেল সাড়ে ৫টায় রামগড় পৌরভার ৬নং ওয়ার্ডের তৈচালা পাড়া নামক এলাকায় সোমাচন্দ্রপাড়া প্রাইমারি স্কুলের সামনে জালিয়াপাড়াগামী একটি যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশার সাথে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি দ্রুতগামী একটি ড্রামট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এর ফলে আটোরিকশার যাত্রী তাসলিমা বেগম ও তার কোলে থাকা শিশুকন্যা তানহা ঘটনাস্থলেই মারা যায়। এছাড়া অটোরিকশার অপর ৫ জন যাত্রী আহত হন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন