রামগড় তথ্য অফিসের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

fec-image

রামগড় তথ্য অফিসের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (২২ আগস্ট) সকাল ১০টায় রামগড় উপজেলার খাগড়াবিল উচ্চ বিদ্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মো. বেলায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আদর্শ প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধু সম্পর্কে ভালোভাবে জানা উচিত এবং সে অনুসারে কাজ করতে হবে। শোককে শক্তিতে রূপান্তরের মাধ্যমে উন্নত,সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে ছাত্র-তরুণ-যুব সমাজকে আত্মনিয়োগ করতে হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মো. খুরশিদ আলম, পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি সদস্য মো. ইসমাইল হোসেন, আব্দুল মান্নান প্রমুখ। উক্ত অনুষ্ঠানে পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, স্থানীয় নেতৃবৃন্দ, ইউপি সদস্যবৃন্দ, তৃণমূলের জনসাধারণ, ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর জীবনভিত্তিক প্রামাণ্যচিত্র প্রদর্শন এবং উপস্থিত সকলের মাঝে সচিত্র বাংলাদেশ ও নবারুণ পুস্তিকা বিতরণ করা হয়। এছাড়া জাতীয় শোকদিবস উপলক্ষে তথ্য অফিসের ব্যবস্থাপনার পোস্টার-পুস্তিকা বিতরণ, পিভিসি ব্যানার স্থাপন এবং আওতাধীন ৫টি উপজেলায় প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন