রামুতে আন্তর্জাতিকমানের ফুটবল স্টেডিয়াম পরিদর্শনে প্রতিমন্ত্রী বীরেন সিকদার

নিজস্ব প্রতিনিধি:
কক্সবাজারের রামু উপজেলায় প্রস্তাবিত একলাখ ধারণ ক্ষমতা সম্পন্ন আর্ন্তজাতিক স্টেডিয়াম ও বিকেএসপি’র জন্য সম্ভাব্য জায়গা পরিদর্শন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং জাতীয় ক্রীড়া পরিষদের চেয়ারম্যান শ্রী বীরেন শিকদার এমপি।

তিনি বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকেলে গাড়ি যোগে রামুতে পৌঁছলে তাঁকে কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল ফুল দিয়ে বরণ করে নেন।

তিনি প্রথমে আন্তর্জাতিকমানের একটি ফুটবল ষ্টেডিয়াম নির্মানের জন্য রামু রাবার বাগান এলাকায় এবং এরপর বিকেএসপি ক্যাম্পাসের জায়গা নির্ধারণ করার জন্য রাজারকুল সেনানিবাস সংলগ্ন এলাকা ও মিঠাছড়ি সড়কের পাশে দু’টি জায়গা পরিদর্শন করেন তিনি ।

পরিদর্শনকালে তাঁর সঙ্গে ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান মো. জাহিদ আহসান রাসেল এমপি, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব নুর মোহাম্মদ, জেলা প্রশাসক মোঃ আলী হোসেন , বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর মহা পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল আলী মরতুজা খান এন.ডি.সি, পি.এস.সি, রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য বিজন বড়ুয়া ।

পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক নুর আল হেলাল, সাংগঠনিক সম্পাদক রুস্তম আলী চৌধুরী, সাংসদ কমলের ব্যক্তিগত সহকারী আবু বক্কর ছিদ্দিক, জেলা মৎসজীবিলীগের সহ সভাপতি আনছারুল হক ভুট্টো, রামু ব্রাদার্স ইউনিয়নের সভাপতি নবু আলম, জগতজ্যোতি ওয়েল ফেয়ারহোম পরিচালনা কমিটির সহ সভাপতি প্রবাল বড়ুয়া, যুগ্ম সম্পাদক তরূপ বড়ুয়া ও সাবেক কৃতি ফুটবলার তুহিন বড়ুয়া সানু প্রমূখ।

পরিদর্শনের সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন শিকদার এমপি বলেন, জায়গা বরাদ্দ হলেই যত দ্রুত সম্ভব রামুতে আর্ন্তজাতিক মানের একটি স্টেডিয়াম ও একটি বিকেএসপি ক্যাম্পাসের নির্মাণ কাজ শুরু করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন