রামুতে সন্ত্রাস নাশকতা প্রতিরোধ ও মাসিক আইন-শৃঙ্খলা সভা

img2016103119999999-copy

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের রামুতে পৃথকভাবে সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ সভা, মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।  সোমবার  উপজেলা পরিষদ মিলনায়তনে মাসিক সমন্বয় সভায় রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম ও আইন শৃঙ্খলা সভায় রামু উপজেলা নবাগত নির্বাহী অফিসার মো: শাহজাহান আলী সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি রামু কক্সবাজার সদরের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।

প্রধান অতিথি সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার  বলেন, বর্তমান সরকার জনগণের জীবনমান উন্নত করতে বহুমুখী প্রকল্প চালু করেছে। সরকারের এই উদ্যোগ বাস্তবায়ন করতে জনপ্রতিনিধি ও সরকারী কর্মকর্তাদের দায়িত্ব অনেক বেশি। সরকারের কাছে জনগণের চাহিদা অনেক। তাদের প্রত্যাশা পূরণ করতে ও নিরাপত্তা বিধানে জনপ্রতিনিধি ও সরকারী কর্মকর্তাদের জবাবদিহিতার মনোবৃত্তি নিয়ে কাজ করার আহ্বান জানান। তিনি আরও বলেন, বর্তমান সরকার সারাদেশের মত রামুতেও ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে। তাই বিভিন্ন দপ্তরের প্রত্যেক কর্মকর্তাকে দায়িত্বশীলভাবে কাজ করতে হবে এবং অবশ্যই সকল কর্মকর্তাকে আইন শৃঙ্খলা ও সমন্বয় সভায় উপস্থিত থেকে কাজের অগ্রগতি তুলে ধরতে হবে। তিনি রামুকে সম্মিলিত প্রচেষ্টায় ঢেলে সাজানোর আহবান জানান।

সভায় বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন, আলী হোসেন কোম্পানী, শিক্ষা কর্মকর্তা মো: সালামত উল্লাহ, পিডিবি আবাসিক প্রকৌশলী আশোক কুমার দাশ, রামু মুক্তিযোদ্ধা কমান্ডার চেয়ারম্যান নুরুল হক, ভারপ্রাপ্ত পরিসংখ্যান অফিসার আবদুল আজিজ, জনসাস্থ্য কর্মকর্তা মাহবুবুল আলম, প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মো: জোবায়ের হোসেন, যুব উন্নয়ন কমকর্তা মাহবুবুর রহমান চৌধুরী, রামু খিজারী  হাইস্কুলের প্রতিনিধি শিক্ষক শিপন বড়ুয়া, কাজী আবু বক্কর ছিদ্দিক, ইসলামী ফাউন্ডেশনের প্রতিনিধি আবু বক্কর ছিদ্দিক, রামু থানার এসআই আবুল কালাম আজাদ, ঝিনু পাল মেম্বার প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন