রামুতে সাংবাদিক নাদিমের খুনিদের সর্বোচ্চ শাস্তি দাবি

fec-image

জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি ও চেয়ারম্যানকে তার পদ থেকে বহিষ্কারের দাবি জানিয়েছেন রামু প্রেস ক্লাব নেতৃবৃন্দ।

বিবৃতিতে রামু প্রেস ক্লাব নেতৃবৃন্দ বলেন- যে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাদিমকে হত্যা করেছে তার চেয়ারম্যানের পদ থেকে বহিষ্কার করা হোক। যদি আর কোনো সংবাদকর্মীকে এভাবে হত্যা করা হয় তাহলে সারা দেশে গণমাধ্যমকর্মীরা লাগাতার কর্মসূচি পালন করবে।

এ সময় বক্তব্য রাখেন, রামু প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকমের ডেপুটি এডিটর ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তী, রামু প্রেস ক্লাবের উপদেষ্টা ও সাবেক সভাপতি ছড়াকার দর্পণ বড়ুয়া, সাবেক সভাপতি খালেদ শহীদ, রামু প্রেস ক্লাবের সভাপতি নীতিশ বড়ুয়া, সাধারণ সম্পাদক সোয়েব সাঈদ, সহ-সভাপতি এসএম জাফর, এম আবদুল্লাহ আল মামুন ও খালেদ হোসেন টাপু, যুগ্ম-সাধারণ সম্পাদক আল মাহমুদ ভূট্টো, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. নাছির উদ্দিন, অর্থ সম্পাদক ওবাইদুল হক নোমান, দপ্তর সম্পাদক হাসান তারেক মুকিম প্রমুখ।

এছাড়া সহ-দপ্তর সম্পাদক শওকত ইসলাম, প্রচার সম্পাদক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, সহ-প্রচার সম্পাদক আবুল কাশেম সাগর, কার্যকরী সদস্য জহির উদ্দিন খন্দকার, মুহাম্মদ আবু বকর ছিদ্দিক ও কফিল উদ্দিন, সদস্য এইচবি পান্থ, প্রসূন বড়ুয়া, আহমদ ছৈয়দ ফরমান, হামিদুল হক, এসএম হুমায়ন কবির, কামাল হোসেন, হাবিবুর রহমান সোহেল, শিপ্ত বড়ুয়া, এমএইচ আরমান, নুরুল হক সিকদার, সুজন চক্রবর্তী, মোহাম্মদ সাইদুজ্জামান, মো. আবদুল্লাহ, সহযোগি সদস্য প্রকাশ সিকদার ও মিজানুল হক উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন