রামুতে হামলার শিকার পিতা-পুত্র

fec-image

রামুর রাজারকুলে সন্ত্রাসী হামলায় পিতা-পুত্র গুরতর আহত হয়েছে।

সোমবার (১০ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭ টায় রাজারকুল ইউনিয়ন পরিষদ ভবনের পাশ্ববর্তী এলাকায় এ ঘটনা ঘটে। এতে আহতরা হলেন- রাজারকুল ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের দেয়াংপাড়া এলাকার আশরাফুজ্জামানের ছেলে আবু তালেব (৬০) ও আবুল তালেব এর ছেলে সাইদুল ইসলাম (২২)।

আহত আবুল তালেবের ছেলে সাইফুল ইসলাম জানান, রাজারকুল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নয়াপাড়া এলাকার শামসুল আলমের ছেলে রাসেল এর নেতৃত্বে ১০/১৫ জন বখাটে যুবক পূর্ব শত্রুতার জেরে তার ছোট ভাই সাইদুল ইসলামকে ছুরিকাঘাত সহ লাটি-সোটা দিয়ে মারধর শুরু করে। এসময় ছেলেকে মারধরের হাত থেকে রক্ষা করতে গেলে পিতা আবু তালেবকে মাথায়, হাতে ছুরিকাঘাত তরে হামলাকারিরা।

তিনি আরও জানান, রাসেল এর ভাই সাদ্দাম ও রফিক, স্থানীয় কাজল, কবিরসহ একদল ভাড়াটে যুবক পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে।

হামলার পর আহতদের উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে সাইদুল ইসলামের শারীরিক অবস্থার অবনিত হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় ইউপি সদস্য মো. কালা মিয়া জানান, হামলার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। তবে কি কারণে হামলা হয়েছে তা তিনি জানেন না।

এছাড়া হামলার ঘটনায় অভিযুক্ত সাদ্দাম জানান, আগেরদিন (রবিবার) রাত ১০টার দিকে আবু তালেবের ছেলে সাইদুল সহ একদল যুবক তার (সাদ্দাম) ভাই রাসেলকে কোন কারণ ছাড়াই মারধর করে। এ কারণে রাসেলের বন্ধুরা ক্ষুব্দ হয়ে সাইদুল ও তার পিতাকে মারধর করেছে।

হামলার খবর পেয়ে ঘটনাস্থলে যান রামু থানার সহকারি উপ পরিদর্শক জহির উদ্দিন।

এ ব্যাপারে বক্তব্য নেয়ার জন্য মুঠোফোনে তাকে কল করা হলেও সংযোগ না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পিতা, পুত্র, রামু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন