রোয়াংছড়িতে স্যাপলিং কর্মসূচি অবহিতকরণ সভা

রোয়াংছড়ি প্রতিনিধি:

রোয়াংছড়ি উপজেলায় হেলেন কেলার ইন্টারন্যাশনাল ও গ্রাম উন্নয়ন সংগঠন (গ্রাইস) এবং ইউএসএআইডি “ইউনাইট স্টেটস এজজেন্সি ফর ইন্টারন্যাশনাল ডেভলাপমেন্ট” এর  যৌথ অংশীদারিত্বে পরিচালনা উন্নত পুষ্টি ও খাদ্য নিরাপত্তা  কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে স্যাপলিং কর্মসূচি অবহিতকরণ সভা রোয়াংছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত কর্মসূচি অবহিতকরণ সভা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রোয়াংছড়ি উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাউসাং মারমা।

বিশেষ অতিথি হিসিবে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা, এমপি’র প্রতিনিধি নেইতং বইতিং বম, হেলেন কেলার প্রকল্প ম্যানেজার রেজাউল করিম, গ্রাম উন্নয়ন সংগঠন (গ্রাউস) নির্বাহী পরিচালক চাইসিং মং মারমা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তারাছা ইউপির চেয়ারম্যান উথোয়াইচিং মারমা ,তহ্জিংডন নির্বাহী পরিচালক চিংসিংপ্রু মারমাসহ স্থানীয় ইউপির সদস্য এসং সদস্যাগণ অংশগ্রহণ করেন।

এ সময় অভিব্যক্তিমূলক বক্তব্য রাখেন রোয়াংছড়ি সদর ইউপির চেয়ারম্যান চহ্লামং মারমা, উপজেলা কৃষি কর্মকর্ত হাবিবুন নেছ, প্রাণি সম্পদ সহকারী কর্মকর্তা সৈকত ওসমান প্রমুখ।

স্যাপলিং প্রকল্পের ম্যানেজার অংশৈসিং মারমা প্রজেক্টরের মাধ্যমে বিভিন্ন খাদ্য নিরাপত্তা ও উন্নত পুষ্টি কার্যক্রম বিষয়সমূহগুলো তুলে ধরেন এবং কর্মসূচি সম্পর্কে ব্যাখ্যা করে বক্তব্যের মধ্যদিয়ে ধারণা প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন