লক্ষ্মীছড়িতে সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে নানা প্রচারাভিযান চলছে

noMo9o[9[o

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগনকে অবহিতকরণ সম্পর্কে রামগড় তথ্য অফিসের উদ্যোগে প্রচারাভিযান চলছে বলে জানা গেছে। এ প্রচার অভিযানের অংশ হিসেবে গত ৬ এপ্রিল সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়। এর পর উপজেলার বিভিন্ন এলাকায় মাইকিং করে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয় ৭ এপ্রিল। ঐ দিন সকালে একটি র‌্যালি বের করা হয়।

পরে লক্ষ্মীছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আলোচনা সভার আয়োজন করা হয়। লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শওকত ওসমান। এছাড়াও বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা অফিসার মো: খোরশেদ আলম, লক্ষ্মীছড়ি উপজেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো: আলাউদ্দিন, লক্ষ্মীছড়ি থানার ও.সি(তদন্ত) মো: মিজানুর রহমান।

স্বাগত বক্তব্যে রামগড় সহকারি তথ্য অফিসার মিলন চাকমা সরকারের সাফল্য, অর্জন তুলে ধরে দীর্ঘ বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন রামগড় তথ্য অফিসের মো: আব্দুল লতিফ ঘোষক। এছাড়াও পথনাট্য, চলচ্চিত্র প্রদর্শনসহ নানা কর্মসূচীসহ আগামী ৯ এপ্রিল দুল্যাতলী এলাকায় এ প্রচারাভিযান হওয়ার কথা রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন