লক্ষ্মীছড়ির শান্ত পরিবেশ বজায় রাখার আহবান জানালেন জোন কমান্ডার

মোবারক হোসেন:
এলাকার স্বাভাবিক ও শান্ত পরিবেশ বজায় রাখার আহবান জানালেন ১৬ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্নেল আব্দুল বাতেন খান (পিএসসি)।

মঙ্গলবার জোন সদরে আয়োজিত মাসিক শান্তি-শৃঙ্খলা ও মতবিনিময় সভায় এ আহবান জানান।

সাম্প্রতিককালের কিছু ঘটনা উল্লেখ করে তিনি বলেন, আমার এলাকায় কেউ শান্তি শৃঙ্খলা ভঙ্গ করার পাঁয়তারা করলে আমি তা নিরব ভূমিকা নিয়ে বসে থাকবো না। জোন কমান্ডার হুশিয়ার করে বলেন, দুস্কৃতিকারিদের মোকাবেলা করার জন্য সেনাবাহিনীর সকল প্রস্তুতি রয়েছে। এমন কিছু ঘটে থাকলে এলাকার সাবাই মিলে বসে সমাধান করার আহবান জানান তিনি।

মতবিনিময় সভায় জোনের উপ-অধিনায়ক মেজর আমিন, মেজর ফারুকী, এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন জাওয়াদ ছাড়াও উপজেলা পরিষদ চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শওকত ওসমান, ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমা, লক্ষ্মীছড়ি থানার এস.আই সাদেকুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন ব্যাপারী, উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যার রাজেন্দ্র চাকমা ও এলাকার বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তি, সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সভায় শিক্ষা, চিকিৎসা, উন্নয়ন ছাড়াও এলাকার সার্বিক পরিস্থিতি আলোচনা করতে গিয়ে মহিষকাটা ডেবাতলী এলাকা এক বাঙ্গালি নিখোঁজ এবং সন্ত্রাসী কর্তৃক ফলজ বাগান ধ্বংস সংক্রান্ত বিষয় আলোচনায় ওঠে আসে।

এদিকে নিখোঁজ লালমিয়াকে খুঁজে বের করার জন্য উপস্থিত নেতৃবৃন্দ সকলের সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন