লামায় চাঁদের গাড়ি খাদে পড়ে ছাত্র নিহত, আহত ১৫

images স

বান্দরবান সংবাদদাতা:

বান্দরবানের লামা উপজেলায় একটি চাঁদের গাড়ি পাহাড়ি খাদে পড়ে মিদু মার্মা (১৩) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ১৫ শিক্ষার্থী।

সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি সাপেরঘাটা-ডুলহাজারা সড়কের ছলুমিয়াজির ঘোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিদু মার্মা নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ক্যথোয়াই মার্মা পাড়ার দুলাউ মার্মার ছেলে এবং হারগাজা নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানান, সকালে সাপেরঘাটা থেকে যাত্রী বোঝাই একটি চাঁদের গাড়ি হারগাজা হয়ে ডুলহাজারা যাচ্ছিল। পথে গাড়িটি সড়কের ছলুমিয়াজির ঘোনায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে গাড়িটি পাহাড়ি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মিদু মার্মার মৃত্যু ও ১৫ শিক্ষার্থী আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলার মালুমঘাট খ্রিস্টান মোমোরিয়াল হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে রায়হান ও রেহানা খাতুনের অবস্থা আশঙ্কাজনক বলে দায়িত্বরত চিকিৎসকরা জানিয়েছেন। আহতরা সবাই হারগাজা নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

লামা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ জাহান খান ও স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন