শিলখালীর প্রাক্তন দু’জনপ্রতিনিধি আ’লীগে যোগদান

নিজস্ব প্রতিনিধি:
পেকুয়া উপজেলার শিলখালীতে প্রাক্তন দু’জনপ্রতিনিধি আওয়ামীলীগে যোগদানের খবর পাওয়া গেছে। শুক্রবার বাদে জুমাহ আনুষ্টানিকভাবে এ যোগদান সম্পন্ন হয়।

জানা যায়, এদিন শিলখালী ইউপি’র ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ডাঃ জাফর আহমদ ও ৬নং ওয়ার্ডের দু’-দু’বার নির্বাচিত প্রাক্তন মেম্বার মোঃ নুরুল আমিন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ডিজিটাল সোনার বাংলা গঠনের স্বপ্নদ্রষ্টা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা জানিয়ে শিলখালী আওয়ামীলীগের প্রতিষ্টাতা সংগঠক মো. রিদুয়ান নাজেরীর নেতৃত্বে আনুগত্য প্রকাশ করে আনুষ্টানিকভাবে আওয়ামীলীগে যোগদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, শিলখালী ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক সাংবাদিক এস.এম.ছগির আহমদ আজগরী, প্রবীন আওয়ামীলীগ নেতা প্রাক্তন মেম্বার মোঃ আবু তাহের প্রকাশ লাল মিয়া ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন প্রমুখ।

এসময় দলে যোগদানকারীদের স্বাগত জানিয়ে আওয়ামীলীগ নেতৃবৃন্দ বলেন, প্রকৃত আওয়ামীলীগ নেতাকর্মীরা ভোগ বিলাস বা হীন স্বার্থ চরিতার্থ নয় ত্যাগের রাজনীতিতে বিশ^াসী। সৎ, আদর্শবান ও নিবেদীতপ্রাণ দলীয় নেতাকর্মীদের সর্বস্তরের নেতাকর্মীরা সবসময় সর্বস্থানে শ্রদ্ধা, সমীহ লাভ সহ মূল্যায়িত হন। মাননীয় প্রধানমন্ত্রীর ক্ষুধা, সন্ত্রাস, দারিদ্রতা ও বঞ্চনামুক্ত সমাজ গঠন ও ডিজিটাল সোনার বাংলাদেশ গঠন যাত্রাকালের যোগদানকারী হিসাবে আপনারাও দলে অবশ্যই মূল্যায়িত হবেন বলে আশা প্রত্যাশা রাখি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন