শিলখালীতে বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিনিধি:
পেকুয়া উপজেলার শিলখালীতে বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ নামে একটি আর্থ-সামাজিক রাজনৈতিক সংগঠন আত্মপ্রকাশ হয়েছে। ওই এলাকায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ডিজিটাল সোনার বাংলা গঠনের স্বপ্নদ্রষ্টা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অবিচল অবহেলিত, নির্যাতিত, নীপিড়ত, শোষিত, বঞ্চিত, সৎ, ত্যাগী, পরীক্ষিত ও নিবেদীতপ্রাণ মুজিব সৈনিকদের স্বার্থ রক্ষার পাশাপাশি সমাজের সর্বস্তরের জনগোষ্টির অধিকার আদায় এবং প্রতিষ্টার প্রত্যয় নিয়ে সংগঠনটির আত্মপ্রকাশ ঘঠানো হয় বলে সংগঠন সংশ্লিষ্টরা মন্তব্য করেন।

২৯ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় সংবাদপত্রে প্রকাশ ও প্রচারণার্থে শিলখালী ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিষ্টাতা সংগঠক প্রবীন রাজনীতিবীদ জননেতা রিদুয়ান নাজেরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির তথ্যে বিষয়টি উল্লেখ করা হয়েছে।

এতে রিদুয়ান নাজেরীকে আহব্বায়ক, প্রবীন আওয়ামীলীগ নেতা নেজাত মুহাম্মদকে সিনিয়র যুগ্ম-আহব্বায়ক, সাবেক ইউপি সদস্য মোঃ আবু তাহের লাল মিয়া, মো. নুরুল কাদের ও মো. ফিরোজকে যুগ্ম-আহব্বায়ক, সাংবাদিক এস.এম.ছগির আহমদ আজগরীকে মহাসচিব, তরুন রাজনৈতিক সংগঠক জয়নাল আবেদীনকে যুগ্ম-মহাসচিব, মহিয়সী রোহেনা বেগমকে মহিলা সেবী সংগঠক, সাবেক মেম্বার মো. নুরুল আমিনকে সাংগঠনিক সচিব, প্রাক্তন মেম্বার মো. জাফর আহমদকে অর্থ সচিব, মো. আবুল কাসেমকে প্রচার, প্রকাশনা, সমাজ কল্যাণ ও দপ্তর সচিব, মো. আবদুল মালেককে শ্রম, জনশক্তি ও সঞ্চয় সচিব, মো. শফিউল আলম, কফিল উদ্দিন, মো. শাহ আলম, নেছার আহমদ, মো. নুরুল আবছার, আহমদ হোসেন, মঞ্জুর আলম ও মো. সেকান্দর বাদশাকে কার্য নির্বাহী সদস্য করে এ সংগঠনের ২১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। আগামী ১লা মে রোববার আনুষ্টানিক কর্মসূচী পালনের মাধ্যমে এ সংগঠনের পদযাত্রার সূচনা হবে বলেও উল্লেখ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন